শ্রাবন্তীর নির্বাচনী এজেন্টের সঙ্গে তৃণমূলের যোগ? প্রশ্ন তথাগতবাবুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/07/2021   শেষ আপডেট: 05/07/2021 2:05 p.m.
টলি অভিনেত্রী শ্রাবন্তী instagram@srabantichatterjee

এনআরসি এবং সিএএ বিরোধী মিছিলেও হেঁটেছেন সোহেল দত্ত!

একুশের নির্বাচনে ২০০ আসন জেতার দাবি করলেও তিন অঙ্কেও পৌঁছতে পারেনি বিজেপি (BJP)। কিন্তু কেন? জনসভায় এত মানুষের ঢল কী শুধুমাত্র প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখতে? তাঁদের জেতানোর জন্য নয়? নাকি বিজেপির হিন্দি ভাষা মানুষ ঠিক আয়ত্তে আনতে পারেনি? এসকল প্রশ্নের উত্তরে ইতিমধ্যেই বহু বৈঠক হয়ে গিয়েছে বিজেপির অন্দরে। তবে শুধু বৈঠকেই কী উত্তর মেলে? একদমই নয়। আর তাই তো বঙ্গ নির্বাচনের পরই দলীয় প্রার্থী থেকে শুরু করে নেতৃত্বের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)।

বিজেপির হারের পরেই তিনি নিজের দলের অভিনেত্রীদের কটাক্ষ করে বলেছিলেন, "নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে।" এই নিয়ে সরব হয়ে যদিও শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেছিলেন, "প্রমাণ দিক উনি।" তবে এই প্রমাণ এখনও অধরা থাকলেও এবার ফের বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়ে প্রশ্ন তুললেন তথাগতবাবু।

নিজের টুইটার হ্যান্ডেলে অন্য একজনের একটি পোস্টের স্ক্রিনশট টুইট করেন। যেখানে লেখা, "ইনি হলেন সোহেল দত্ত। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট। বাকিটা আপনারাই বিচার করুন।" কী ছিল সেই স্ক্রিনশটে? সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে একুশের বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর মুখ্য নির্বাচনী এজেন্ট সোহেল দত্তকে ফিরহাদ হাকিমের পাশে বসে থাকতে। এমনকী আর একটি ছবিতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেস নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গেও একই মঞ্চে সোহেল। শুধু তাই নয়, এনআরসি এবং সিএএ বিরোধী মিছিলেও হেঁটেছেন সোহেল। এই স্ক্রিনশটটি পোস্ট করার সঙ্গেই তথাগত রায় পালটা প্রশ্নও করেন। জানতে চান এটা সত্যি কি না।