একুশের বিধানসভায় প্রচারে লোক পাবেনা তৃণমূল: শুভেন্দু, পাল্টা সুজিত বসু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/01/2021   শেষ আপডেট: 11/01/2021 5:50 a.m.
শুভেন্দু অধিকারী ও সুজিত বসু ফাইল ছবি

সুজিতের অভিযোগ, সোনার বাংলা গড়বে বলছে, আগে সোনার হাথরস গড়ে দেখাক

পুরুলিয়া তে কাশীপুরে রোড শো থেকে সরাসরি তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন সদ্য বিজেপির জার্সি গায়ে দেওয়া শুভেন্দু অধিকারী। এতদিন ধরে তৃণমূলের গড় হিসাবে পরিচিত এলাকা পুরুলিয়ার গঙ্গারামপুর থেকে তৃণমূলকে একহাত নিলেন শুভেন্দু। নপারা এলাকা থেকে একটি হুড খোলা জিপে করে রোড শো থেকে কাশীপুরে সভা করে তৃণমূলকে বিঁধলেন, "একুশের নির্বাচনের প্রচারে লোক পাবেন না তৃণমূল। মধ্যরাতে গণনায় কারচুপি করছে TMC। আর কিভাবে তৃণমূল পঞ্চায়েতে জিতছে তাও আমি জানি।" আরো বললেন, "এবারে বিধানসভা নির্বাচনে পুরুলিয়া ৯-০ হবে। এখানে বিজেপি আসবে। মোদিজির হাতে বাংলাকে তুলে দিতে হবে।"

আবার অন্যদিকে নৈহাটির সভা থেকে শুভেন্দু অধিকারির দাবিকে পাল্টা কটাক্ষ করলেন সুজিত বসু। সুজিত বসু বললেন, "সোনার বাংলা গড়ার কথা বলছে? সোনার উত্তরপ্রদেশ গড়ুক। সোনার হাথরস গড়ুক! বিজেপির শাসিত অঞ্চলে মেয়েদের উপরে অত্যাচার হয়।"

বেশ কিছুদিন ধরে ২১ বিধানসভা নিয়ে উত্তাল বাংলার রাজনীতি। বিজেপি এবং তৃণমূলের মধ্যে অভিযোগ, পাল্টা অভিযোগের পর্ব চলছেই। আগামী ১৮ তারিখ আবার নন্দীগ্রামে সভা করবেন মমতা। তার ঠিক পরেরদিন ১৯ তারিখ সেই একই জায়গায় সভা করবেন শুভেন্দু। আবার সেই দিনই পুরুলিয়ায় সভা করবেন মমতা। তার আগেই পুরুলিয়ায় সভা করে নিলেন শুভেন্দু।