আরামবাগে আক্রান্ত তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/04/2021   শেষ আপডেট: 06/04/2021 2:32 p.m.
twitter @AITCofficial

বাঁশ লাঠি নিয়ে তাড়া তৃণমূল প্রার্থীকে, কমিশনের দ্বারস্থ

তৃতীয় দফা নির্বাচন চলাকালীন খোদ প্রার্থীকে আক্রান্ত হতে হল। অভিযোগ, বাঁশ লাঠি নিয়ে বেধড়ক মারধর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আরামবাগ বিধানসভার আরাণ্ডি ২৬৩ নম্বর বুথে।

এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ অভিযোগ করেছেন, সকাল থেকেই ২৬৩ নম্বর বুথে তৃণমূল সমর্থকরা ভোট দিতে পারছিলেন না। ঘটনাটি সরেজমিনে তদন্ত করতে গিয়ে বিজেপির বিক্ষোভের মুখে পড়েন তৃণমূল প্রার্থী। তাঁকে বাঁশ নিয়ে তাড়া করা হয়। এমনকি মারধরের অভিযোগ উঠেছে। তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ জানিয়েছেন, ওই কেন্দ্রে মহিলা পুলিশ কর্মী থাকা সত্ত্বেও তাঁর উপর চড়াও হয়ে ওঠে একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতী। যদিও এই অভিযোগ বিজেপি অস্বীকার করেছে। বিজেপি পাল্টা অভিযোগ তুলেছে যে ভোট চলাকালীন তৃণমূল প্রার্থী বিজেপি কর্মীদের হেনস্থা করেছে। এমনকি স্থানীয়দের তৃণমূলে ভোট দিতে বাধ্য করছিলেন।

তৃতীয় দফা নির্বাচনে বিভিন্ন জায়গা থেকে বারবার অভিযোগ আসছে। কখনও মহিলা ভোটারকে ভোট দিতে দেওয়া হচ্ছে না, আবার কোথাও কেন্দ্রীয় বাহিনী ভোট দানে প্ররোচিত করছে। সব মিলিয়ে শাসক বিরোধীদলের চাপানউতোর চলছে। তবে তৃণমূলের প্রার্থীর এই অভিযোগ খতিয়ে দেখছে নির্বাচন কমিশন সূত্রে খবর।