ক্যানিং-এ গুলিবিদ্ধ তৃণমূল যুব নেতার মৃত্যুতে তৃণমূল-বিজেপি চাপানউতোর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/11/2021   শেষ আপডেট: 21/11/2021 10 a.m.
তৃণমূল-বিজেপি

দুষ্কৃতীদের খোঁজ শুরু করেছে পুলিশ, খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

শনিবার ক্যানিং-এ (Canning) গুলিবিদ্ধ তৃণমূল (TMC) যুব নেতার মৃত্যু ঘিরে শাসক-বিরোধী চাপানউতোর তৈরি হয়েছে। ঘাসফুল শিবিরের দাবি গোটা ঘটনার পেছনে বিজেপির যোগসাজশ রয়েছে। যদিও গোটা ঘটনাটি অস্বীকার করেছে গেরুয়া শিবির।

গতকাল রাতে দলীয় কার্যালয় থেকে ফিরছিলেন ক্যানিং ১ নম্বর ব্লকের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল যুব সভাপতি মহরম শেখ। ঘরে ফেরার সময় ক্যানিং থানার সাতমুখী এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। আর আচমকাই গুলি চালানো হয়। দু'টি গুলি তাঁর ছাতি ফুঁড়ে বেরিয়ে যায়। গুলির শব্দে ততক্ষণে ছুটে আসে এলাকার মানুষ। আহত মহরম শেখকে উদ্ধার করে স্থানীয় ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাত ২ টো নাগাদ হাসপাতালেই তাঁর মৃত্যু হয় বলে খবর।

গতকাল রাত থেকেই উত্তপ্ত গোটা ক্যানিং এলাকা। শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। যুব তৃণমূল নেতাকে খুনের অভিযোগে সরব হয়েছেন একাংশ। তাঁদের দাবি, গোটা ঘটনার পেছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে। যদিও বিজেপির দাবি, ক্যানিং-এ বিজেপি আছে বলে মনে হয় না। এ তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফল। এই ঘটনার সঙ্গে বিজেপির কোন সম্পর্ক নেই।