মর্মান্তিক! কেমিক্যাল ভর্তি ট্রাক উল্টে গেল নয়ানজুলিতে, মৃত চালক-সহ খালাসি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/01/2022   শেষ আপডেট: 16/01/2022 12:22 p.m.

রবিবার সাতসকালে অশোকনগরের ঘটনায় চাঞ্চল্য

রবিবার সাতসকালে ভয়াবহ ট্রাক দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তর ২৪ পরগণার অশোক নগর। ৩৪ নম্বর যশোর রোডে নিয়ন্ত্রণ হারিয়ে কেমিক্যাল বোঝাই ট্রাকটি নয়ানজুলিতে পড়ে যায়। গাড়ির মধ্যে প্রায় ঘন্টা চারেক চালক ও খালাসি আটকে ছিল। বহু চেষ্টার পর তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ঠিক কী ঘটেছিল এদিন? স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে কলকাতা থেকে হাবড়ার দিকে যাচ্ছিল কেমিক্যাল বোঝাই ট্রাকটি। যশোর রোডে অশোকনগর রেল গেটের কাছাকাছি কলকাতাগামী একটি লরিকে জায়গা করে দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাশের নয়ানজুলিতে পড়ে যায়। দুর্ঘটনা এতটাই মারাত্মক ছিল যে ট্রাকটি দুমড়ে মুচড়ে গেছে। ট্রাকের মধ্যে ড্রামে থাকা কেমিক্যাল চারদিকে ছড়িয়ে পড়ে। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়ায়। বহু চেষ্টা করেও চালক ও খালাসিকে প্রাথমিক ভাবে উদ্ধার করা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, প্রচন্ড শব্দে চারদিক কেঁপে ওঠে। সকাল সকাল এমন ঘটনায় দ্রুত উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে আসে অশোকনগর থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ দুটি উদ্ধার করা হয়েছে। মৃত চালক বুদ্ধদেব সেন এবং খালাসি অমিত সরকার। দুজনেই বনগাঁর বাসিন্দা। ইতিমধ্যেই ঘাতক লরিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান সরু, অপ্রশস্ত রাস্তার কারণেই এই দুর্ঘটনা। যদিও গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।