যোগীরাজ্যের ছোঁয়া বাংলায়! দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ এবার মমতারাজ্যে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2021   শেষ আপডেট: 29/03/2021 9:49 p.m.

দোলনায় বসে গল্প করার সময় দুই আদিবাসী কিশোরীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে পাঁচ যুবক

এবার যোগীরাজ্যের ধর্ষণের ছোঁয়া খোদ পশ্চিমবঙ্গে। দুই আদিবাসী কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল বর্ধমান। এমনই ঘৃণ্য ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান (Bardhaman) জেলার আউশগ্রামে। জানা যাচ্ছে, দোলনায় বসে গল্প করার সময় দুই আদিবাসী কিশোরীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে পাঁচ যুবক।

এই মুহূর্তে আউশগ্রামের শুখাডাঙা এলাকার ওই দুই কিশোরীকে গুরুতর অসুস্থ অবস্থায় বন-নবগ্রাম হাসপাতালে ভর্তি করা হয় এরপর অবস্থার অবনতি ঘটতেই রবিবার রাতে তাদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বছর তেরোর ওই দুই প্রতিবেশী কিশোরী শুখাডাঙার পাশের পুকুর পাড় সংলগ্ন এলাকায় খেলতে গিয়েছিল, ওখানেই পাড়ার বাচ্চারা খেলাধুলা করে রোজ। পুকুর পাড়ে একটি হেলে পড়ে থাকা শুকনো গাছের কাণ্ডের উপর বসে দু’জন গল্প করছিল। তারপর সেখান থেকেই তাদের জোর করে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, পুলিশের কাছে অভিযুক্তদের নাম জানিয়েছেন নির্যাতিতারা। তাদের অভিযোগ, শুখাডাঙা গ্রামের পাঁচ যুবক তাদের জোর করে তুলে জঙ্গলের ভিতর নিয়ে যায়। তারপর ধর্ষণ করে। এরপরেই পুলিশের তৎপরতায় জানা যায়, পাঁচ জনের বয়স ২৪- ২৬ বছরের মধ্যে। একজন বিবাহিত। বাকিরা অবিবাহিত। পুলিশ তাদের সন্ধানে তল্লাশি শুরু করেছে।

এ বিষয়ে নির্যাতিতার বাবা সংবাদমাধ্যমকে বলেন, “রবিবার সন্ধে পর্যন্ত মেয়ে ঘরে না ফেরায় আমি তাকে খুঁজতে যাই। পুকুর পাড়ে গিয়ে দেখি, আমার মেয়ে ও তার বান্ধবী কান্নাকাটি করছে। তখন ঘটনার কথা খুলে বলে। ওরা উঠতে পারছিল না। তারপর দু’জনকে হাসপাতালে নিয়ে যাই।"