লরি বাসের মধ্যে চাপা পড়ল টোটো, মৃত ৪

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/03/2022   শেষ আপডেট: 04/03/2022 11:08 a.m.

শুক্রবার সাত সকালে মেদিনীপুরের কাঁথির ঘটনায় তীব্র চাঞ্চল্য

শুক্রবার সাত সকালে পথদুর্ঘটনার (Road Accident) কারণে ধুন্ধুমার কাণ্ড বেঁধে গেল পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) কাঁথিতে। লরি এবং টোটোর ধাক্কায় প্রাণ গেল অন্তত চারজনের। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য। উন্মত্ত জনতাকে ছত্রভঙ্গ করতে রীতিমতো লাঠি চার্জ করতে হয় পুলিশকে। ভাঙচুর করা হয় পুলিশ গাড়িতে। লাগিয়ে দেওয়া হয় আগুন। ঘটনায় কয়েকজন পুলিশকর্মী গুরুতর আহত হয়েছেন বলে সূত্রের খবর।

ঠিক কী ঘটেছিল? এদিন সাত সকালে কাঁথির দইসাই এলাকার ঘটনা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, কলকাতার দিকে একটি লরি আসছিল। আর উল্টোদিকে দিঘামুখী একটি বাস আসছিল। লরি এবং বাসের মধ্যে পড়ে যায় একটি টোটো। আর তাতেই ঘটে যায় এই মর্মান্তিক ঘটনাটি। লরির ধাক্কায় টোটোর চারজন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয় বলে সূত্রের খবর। বেশ কয়েকজন গুরুতর আহত।

১১৬ বি জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ চলছে। যার জেরে রোজদিন সড়ক দুর্ঘটনার ঘটনা অহরহ ঘটছে। তার সঙ্গে ওভারটেকের সমস্যা তো আছেই। এই ঘটনার জেরে রোজদিন দুর্ঘটনার ঘটনা বাড়ছে। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। একটি পুলিশ গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। এলাকায় তীব্র চাঞ্চল্য।