আজ সংবর্ধনা অনুষ্ঠান গরহাজির হিরণ এবং লকেট, উঠছে দলবদলের জল্পনা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/10/2021   শেষ আপডেট: 02/10/2021 1:29 p.m.
-

পরিষদীয় বৈঠকে দিলীপ ঘোষ উপস্থিত থাকায়, যোগ দেননি হিরণ?

ফের বড়ো ভাঙনের আশঙ্কা বিজেপির অন্দরে। গতকাল বিজেপির তরফে ছিল বেশ জরুরি পরিষদীয় বৈঠক। আর তাতেই গরহাজির ছিলেন আরও ৬ বিধায়ক। যার মধ্যে উল্লেখযোগ্য, খড়্গপুর সদরের বিধায়ক অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। কয়েকদিন ধরেই প্রকাশ্যে এসেছিল, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে নাকি কথা নেই হিরণের। দু’জনেই নাকি একে অপরের সঙ্গে কথা বলতে নারাজ। এই পরিস্থিতিতে শোনা গিয়েছিল, তৃণমূলে আসতে পারেন তিনি।

এমনকি বাবুল সুপ্রিয় যখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন, সে সময় ফিরহাদ হাকিম বলেছিলেন, বিজেপি থেকে আরও অনেকেই তৃণমূলে যোগ দেবেন। প্রসঙ্গত, এই পরিষদীয় বৈঠকে দিলীপ ঘোষ উপস্থিত ছিলেন বলে খবর। তাই হিরণ সেই বৈঠক এড়িয়ে গিয়েছেন বলে সূত্রের খবর। যদিও, বিধানসভায় বিজেপির মুখ্যসচেতক মনোজ টিগ্গা বলেন, "হিরণকে নিয়ে এমন জল্পনার কারণ নেই। চিকিৎসার জন্য তিনি এখন দক্ষিণ ভারতে আছেন। সেটা দল জানে।"

এদিকে আজ শনিবার বিধাননগরে পূর্বাঞ্চলীয় সংস্কৃতি কেন্দ্রের (ইজেডসিসি) প্রেক্ষাগৃহে ছিল সংবর্ধনা অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে রাজ্য বিজেপির অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক লকেট চট্টোপাধ্যায়ের অনুপস্থিতি নিয়েই এদিন জোর চর্চা শুরু হয়। যদিও, লকেটের দাবি, তিনি নয়াদিল্লিতে দলের কাজে ব্যস্ত আছেন।

এই বিষয়ে সংবাদমাধ্যমকে লকেট বলেন, "কয়েকদিন আগেই সুকান্তর সঙ্গে দেখা হল নয়াদিল্লিতে। ওঁর দিল্লির বাড়িতে আমি গিয়েছিলাম। অভিনন্দন জানিয়ে এসেছি। সে দিনই আমার সঙ্গে সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে কথা হয়েছে। আমি তখনই জানিয়েছিলাম যে, উত্তরাখণ্ড নিয়ে ব্যস্ততা থাকায় কলকাতায় থাকছি না।"