সাংবাদিককে চড় কষানো প্রসঙ্গে তৃণমূল বিধায়ককে খোঁচা দিলিপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/01/2021   শেষ আপডেট: 07/01/2021 5:48 a.m.
অনন্ত দেব অধিকারী ও দিলীপ ঘোষ ~ ফেসবুক

দিলীপ ঘোষ বলছেন, ওরা হেরে যাবে তাই ব্রেক ফেল করছে

এরকম খবর করা যাবে না, এই অভিযোগে এদিন একজন সাংবাদিককে চড় কষিয়ে বসলেন তৃণমূল বিধায়ক অনন্ত দেব অধিকারী। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়ি এলাকায়। ওই নিগৃহীত সাংবাদিক থানায় অভিযোগ জানিয়েছেন, কিন্তু তা সম্পূর্ণরূপে অস্বীকার করেছেন তৃণমূল বিধায়ক। স্থানীয় সূত্রে খবর, ময়নাগুড়ি শহরের ফুটবল মাঠে মঙ্গলবার একটি জিমের উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক অনন্তদেব অধিকারী। তবে শুধুমাত্র তিনি নন, তাকে ছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চায়েত স্তর এর অনেক প্রতিনিধি। সেখানেই তিনি ওই সাংবাদিকের গালে একটি চড় কষিয়ে বসলেন।

নিগৃহীত সাংবাদিক দাবি করেছে, স্থানীয় জল্পেশ মন্দির এলাকাতে একটি সভায় যোগদান করেছিলেন কিছুদিন আগে অনন্তদেব অধিকারী। সেখানে তিনি স্থানীয় নেতৃত্বের বিরুদ্ধে তার ক্ষোভ উগরে দিয়েছিলেন। সেই খবর ওই সাংবাদিক করেছিলেন। যার পড়ে প্রকাশ্যে তার গালে সপাটে চড় কষিয়ে দিয়েছেন বিধায়ক অনন্তদেব অধিকারী। এই ঘটনার পরে বিধায়ক সাফ জানিয়েছেন, এই ধরনের খবর করা যাবে না। ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সম্পূর্ণ রাজনৈতিক মহলে।

অনেক রাজনৈতিক নেতা বিধায়ক অনন্তদেব অধিকারীকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। বাদ যাননি বিজেপি সাংসদ তথা রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। পুরুলিয়া ট্যাক্সি স্ট্যান্ড এলাকায় চায় পে চর্চা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি অনন্তদেব অধিকারীকে সরাসরি কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, "এরকম আচরণ এর কথা কেউ ভাবতেও পারেন না। হারার ভয়ে ওরা বুঝতে পারছেন না কি করবেন। এই কারণে ব্রেক ফেল করে ফেলছেন।"