বাজার থেকে ফেরার সময় তৃণমূল নেতাকে গুলি, অভিযোগের তীর বিজেপির দিকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/02/2022   শেষ আপডেট: 10/02/2022 11:02 a.m.

দুই দুষ্কৃতীকে আটক করেছে পুলিশ

বাজার থেকে ফেরার সময় এক তৃণমূল নেতাকে (TMC leader) লক্ষ্য করে চলল গুলি। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের (East Medinipur) পটাশপুরে। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিজেপির (BJP) দিকে অভিযোগের আঙুল তুলেছে শাসকপক্ষ।

জানা গিয়েছে, গতকাল রাত্রিবেলায় বাজার থেকে বাড়ি ফেরার সময় তৃণমূল বুথ সভাপতি তপন প্রধানকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কোমরে গুলি লাগে তপনবাবুর। গুলির বিকট আওয়াজে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। পালাতে গেলে দুই দুষ্কৃতীকে ধরে ফেলে স্থানীয়রা। পালানোর সময় পড়ে গিয়ে মাথায় চোট পায় এক দুষ্কৃতী। তাকে এগরা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহত অবস্থায় তৃণমূল নেতাকে নিয়ে যাওয়া হয় এগরা সুপারস্পেশালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। দুই দুষ্কৃতীকে আটক করে পুলিশ। তাদের থেকে উদ্ধার হয়েছে একটি নাইন এমএম (9mm) পিস্তল এবং একটি ওয়ান শটার। ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ তৃণমূলের। তৃণমূলের দাবী, বহুদিন ধরেই এলাকায় সন্ত্রাস চালানোর ছক কষছে বিজেপি। যদিও এবিষয়ে এখনও বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।