তদন্তে মিলেছে ট্রেনের টিকিট ও মোবাইল ফোন, তৃণমূল কাউন্সিলর খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/03/2022   শেষ আপডেট: 14/03/2022 4:07 p.m.
খুন

মেমোরি থেকে শ্যাওড়াফুলির রিটার্ন টিকিট পাওয়া গেছে

পানিহাটি পুরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্ত খুন হয়েছেন গতকাল। সুত্রের খবর, ওষুধ কিনে একজনের স্কুটির পেছনে বসার সময় মুখবাঁধা আততায়ী মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে তাকে। শম্ভুনাথ পন্ডিত নামক ঐ আততায়ীকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। দফায় দফায় জেরা করে আর‌ও একজনকে হাজতে নিয়েছে। মনে করা হচ্ছে, রীতিমতো পরিকল্পনা করে খুন করা হয়েছে অনুপমকে।

তদন্ত করে যে তথ্য উঠে এসেছে, তার সারসংক্ষেপ এই, অনুপমের এলাকা ৮ নং ওয়ার্ডে বিটিরোডের হোগলা বনে ১৫ বিঘা জমি রয়েছে, যার বাজারি মূল্য ১০০ কোটি টাকা। প্রোমোটাররা জমি দখল করে বহুতল বানানোর প্ল্যানে ছিল। তবে বাঁধা হয়ে দাঁড়ায় অনুপম। যদি গতকাল‌ই এ নিয়ে রফা হবার কথা ছিল কিন্তু তার আগেই খুন হন অনুপম। প্রসঙ্গত, অনুপমকে গুলি করে অভিযুক্ত এই হোগলা বনেই লুকিয়ে ছিল বলে খবর।

এই হোগলা বন কমলের বাগান নামে পরিচিত। এখান থেকে অভিযুক্তকে গ্রেফতার করা ছাড়াও একটি সিমকার্ডবিহীন মোবাইল পাওয়া গিয়েছে। সঙ্গে মিলেছে মেমারি থেকে শ্যাওড়াফুলির রিটার্ন টিকিট ছিল। রবিবার দুপুর ২টো ৫০ মিনিটে কাটা হয় সেই টিকিটটি। অনুমান, শ্যাওড়াফুলি অবধি ট্রেনে আসার পর অভিযুক্ত গঙ্গা পার করে শ্যামনগরে আসেন। আবার এমনও হতে পারে সড়কপথে পানিহাটিতে আসেন তিনি। মোবাইল ফোনটি ফরেনসিকে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, জেরায় জানা গিয়েছে ধৃত শম্ভুনাথ পণ্ডিতকে ভাড়াটে খুনি হিসাবে নিয়োগ করা হয়েছিল।