পশ্চিম বর্ধমানের অন্ডালে পেট্রোল পাম্পে রোমহর্ষক ডাকাতি, লুঠ লক্ষাধিক টাকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/09/2021   শেষ আপডেট: 02/09/2021 3:45 p.m.

বন্দুকের বাঁটে জখম দুই কর্মচারী

বৃহস্পতিবার মাঝরাতে অন্ডালের পেট্রোল পাম্পে ঘটে গেল ভয়ানক ডাকাতির ঘটনা। যার জেরে চরম আতঙ্কে এলাকাবাসী।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাত ১টা নাগাদ অন্ডাল থানার অন্তর্গত দুবচুরুরিয়া মোড়ের কাছে দু নম্বর জাতীয় সড়কের পাশে এক পেট্রোল পাম্পে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় জনা সাতেকের এক দুষ্কৃতী দল। পেট্রোল পাম্পে ঢুকেই তারা মারধোর শুরু করে সেখানে উপস্থিত কর্মীদের। বন্দুকের বাঁট দিয়ে মেরে দুজন কর্মচারীর মাথা পর্যন্ত ফাটিয়ে দেয় দুষ্কৃতীর দল। এরপর তারা অফিসের ক্যাশবাক্স ভেঙে প্রায় এক লক্ষ ষাট হাজার টাকা লুঠ করে চম্পট দেয়।

পুরো ঘটনাটাই ধরা পড়েছে পেট্রোল পাম্পের সি সি ক্যামেরায়। সেখানে দেখা গেছে, হাতে আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে একে একে পাম্পে ঢোকে দুষ্কৃতীরা। তারপরেই তারা শুরু করে লুঠপাট। পেট্রোল পাম্পের অফিসে ঢুকে এক কর্মচারীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দিতেও দেখা যায় দু-তিনজন দুষ্কৃতীকে। বাকিরা সেই সময় ক্যাশবাক্স খুলে লুঠপাটে ব্যস্ত ছিল।

এদিকে দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম পেট্রোল পাম্পের এক কর্মী। তিনি বর্তমানে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ঘটনার পরিপ্রেক্ষিতে পাম্প মালিক সুকুমার পাণ্ডে জানান, আজ প্রায় চার বছর হতে চলল তিনি এই পাম্পটি চালাচ্ছেন। এর মাঝে ডাকাতি তো দুরের কথা, কখনও সামান্য একটি চুরির ঘটনাও ঘটেনি এখানে। তবে সুকুমারবাবুর অনুমান, এই ঘটনা পূর্বপরিকল্পিত। এর পিছনে কোনও শত্রুতা থাকতে পারে বলেও উড়িয়ে দিচ্ছেন না তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে অন্ডাল থানার পুলিশ। দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কে এলাকাবাসী।