"আমার ছবি নিয়ে তৈরি হয়েছে ব্লু ফিল্ম", পুলিশকে অভিযোগ তৃণমূল বিধায়ক উদয়ন গুহর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/01/2021   শেষ আপডেট: 03/01/2021 5:19 a.m.
ছবিতে দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। facebook@udayan guha

ভিডিও কল থেকে ছবি নিয়ে ব্লু ফিল্ম বানিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে উদয়ন গুহকে

এবার বিধায়ক নিজেই সাইবার ক্রাইমের শিকার। দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহর ব্লু ফিল্ম নিয়ে প্রবল চাপানউতোর চলছে বঙ্গ রাজনীতিতে। এই প্রসঙ্গে ইতিমধ্যেই কোচবিহার থানায় অভিযোগ জানিয়েছেন বিধায়ক। তিনি জানিয়েছেন, "ভিডিও কলের মাধ্যমে তার ছবি সংগ্রহ করে তা ব্লু ফিল্মে ব্যবহার করা হয়েছে। তারপর সেই ব্লু ফিল্ম দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করার হুমকি ফোন পাচ্ছেন।" পুলিশে অভিযোগ জানানোর পর উদয়ন গুহ গোটা বিষয়টি সাংবাদিকদের সামনে বলেন এবং পুলিশকে দ্রুত ঘটনার তদন্ত শুরু করতে বলেন।

গত শনিবার কোচবিহার থানায় অভিযোগ জানান বিধায়ক উদয়ন গুহ। তিনি তার নিজের দপ্তরের সাংবাদিক বৈঠক ডেকে জানিয়েছেন, "আমি এখন নিজেই সাইবার ক্রাইমের শিকার। পুলিশ এখন নানা ভাবে প্রচার করছেন যে কোন ভিডিও কল এলে তা থেকে সাবধান হতে। কারণ ভিডিও কল থেকে ছবি সংগ্রহ করে ব্লু ফিল্ম তৈরি করা হচ্ছে। আর সেই ফাঁদেই পরেছি আমি। এখন ভিডিও কল করে আমার থেকে টাকা চাওয়া হচ্ছে। বলা হচ্ছে টাকা না দিলে ওইসব ব্লু ফিল্ম প্রকাশ করে আমার ইমেজ নষ্ট করা হবে।"

কিন্তু এমন নিন্দনীয় কাজ কারা করল? এই সাইবার ক্রাইম এর পেছনে কি নিছক কোন সাইবার অপরাধী আছে না আছে কোন বড় চক্রান্ত? এই প্রশ্নের উত্তরে বিধায়ক জানিয়েছেন, "আমাকে হুমকি ফোনে বলা হয়েছে যে বিধায়ক তো দূরের কথা এরপর আর আমি সরপঞ্জও হতে পারব না। এই "সরপঞ্জ" কথাটি শুনে বোঝা গেছে এটি বাংলার কেউ নয়। বাইরের কোনো বড় চক্র আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। অপরাধীকে খুব তাড়াতাড়ি খুঁজে বার করবে পুলিশ।"