"অনুব্রত গড় বলে কিছু নেই, যতক্ষণ পুলিশ থাকবে ততক্ষণ তৃণমূল থাকবে" সুজন চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/11/2021   শেষ আপডেট: 13/11/2021 9:58 a.m.
https://www.facebook.com/profile.php?id=100001836588017

বীরভূমের নানুরে দলীয় কর্মী বাড়িতে এসে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন সুজন চক্রবর্তী

বীরভূমের (Birbhum) নানুরে সিপিএমের (CPIM) দলীয় কর্মী খুনে ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। তিনি অভিযোগ করেছেন, সিপিএম কর্মী বাদল শেখকে পিটিয়ে খুন করা হয়েছে। এরপরেই তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের উদ্দেশ্যে তীব্র বাক্যবাণ প্রয়োগ করেন তিনি। বলেন, "অনুব্রত গড় বলে কিছু নেই। যতক্ষণ পুলিশ থাকবে ততক্ষণ তৃণমূল থাকবে। একমাস পুলিশ সরে যাক, তৃণমূল মুখ লুকোবে।"

উল্লেখ্য, বীরভূমের নানুরের বালিগুনি গ্রামে দলীয় কর্মী বাদল শেখ দুষ্কৃতীদের হাতে খুন হয়েছেন বলে অভিযোগ করেছে সিপিএম। এদিন দলীয় কর্মীর বাড়িতে এক বামপ্রতিনিধি দল দেখা করতে যান। সেই প্রতিনিধি দলে ছিলেন সুজন চক্রবর্তী, রবীন দেব, রামচন্দ্র ডোম, শ্যামলী প্রধান-সহ একদল বাম প্রতিনিধি। মৃত বাদল শেখের বাড়িতে গিয়ে তাঁরা দেখা করেন এবং মৃত বাদল শেখের স্ত্রী জরিনা বিবির হাতে সামান্য অর্থ সাহায্যও তুলে দেন। এরপরেই সিপিএমের প্রাক্তন বিধায়ক সুজন চক্রবর্তী চাঁচাছোলা ভাষায় সরাসরি তৃণমূল কংগ্রেসের নেতা অনুব্রত মন্ডলকে আক্রমণ করেন। তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেসের উপর এলাকার মানুষ ক্ষুব্ধ।

এরপর রাজ্য সরকারের বিভিন্ন কাজের তীব্র সমালোচনা করেন তিনি। এমনকী সম্প্রতি আলোচনার শীর্ষে উঠে আসা দেউচা পাচামি প্রকল্প নিয়েও তৃণমূল সরকারকে একহাত নেন এই বামনেতা। তিনি বলেন, দেউচা পাচামি অনেক পুরোনো প্রকল্প। এ তো অনেক আগেই হয়ে যাওয়ার কথা। এত বছর পর সরকার এই প্রকল্পের কথা শোনাচ্ছে। এমনকী আড়াই বছর আগে প্রধানমন্ত্রীকে দিয়ে এই প্রকল্পের উদ্বোধন করানোর কথা। আর এতদিন পর এই প্রকল্প নিয়ে আলোচনা হচ্ছে। এমনকী রাজ্য সরকারের শিল্পবাণিজ্য সম্মেলনকে নিয়েও কটাক্ষ করেন তিনি।