পুজোর মধ্যেই উত্তরবঙ্গ সফরে গেলেন রাজ্যপাল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/10/2021   শেষ আপডেট: 12/10/2021 12:01 p.m.
জগদীপ ধনখড় Twitter

উত্তরবঙ্গে দু'সপ্তাহ থাকার কথা রাজ্যপালের

পুজোর মধ্যেই উত্তরবঙ্গ (North Bengal) সফরে গেলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। সূত্রের খবর, কোন রাজনৈতিক কর্মসূচি নয়, স্রেফ ছুটি কাটানো। সপ্তমীর সকালেই তিনি বাগডোগরাগামী বিমানে রওনা দিয়েছেন বলে খবর। তবে পুজোর মধ্যেই উত্তরবঙ্গ সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ মনে করছেন ওয়াকিবহাল মহল।

গতকাল এক টুইট বার্তায় জানিয়েছিলেন, আগামী দু'সপ্তাহ তিনি উত্তরবঙ্গে থাকবেন। তিনি নিজেই জানিয়েছিলেন আজ সকাল সাড়ে ১০ টা নাগাদ বাগডোগরা বিমানবন্দরে পৌঁছানোর কথা। সেখান থেকে শিলিগুড়ি যাওয়ার কথা। তবে রাজ্যপাল কোথায় থাকবেন সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। সূত্রের খবর, দার্জিলিং রাজভবনেও তিনি দিন কয়েক থাকতে পারেন।

উল্লেখ্য, চলতি বছরে বিধানসভা নির্বাচনের পর উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন। ভোট পরবর্তী হিংসা সরেজমিনে খতিয়ে দেখতে তিনি নিজেই বিজেপি প্রতিনিধিদের সঙ্গে এলাকায় এলাকায় ঘুরেছিলেন। এ ঘটনায় কম জলঘোলা হয়নি। তৃণমূল কংগ্রেসের রাজ্যপালের বিরুদ্ধে তীব্র অসন্তোষ দেখা গিয়েছিল। এবার পুজোর মধ্যেই ফের উত্তরবঙ্গ সফর ঘিরে বাড়ছে জল্পনা। তবে স্রেফ ছুটি কাটানো নাকি অন্য কোন উদ্দেশ্য, তার জন্য আরও কিছুটা সময়ের অপেক্ষা।