বিজেপির পতন অনিবার্য, আশাবাদী অধীররঞ্জন চৌধুরী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/12/2021   শেষ আপডেট: 27/12/2021 7:44 p.m.
কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী twitter.com/adhirrcinc/

রাজ্য এবং জেলা কমিটির রদবদলের ফলে চরম অস্বস্তিতে পড়েছে বিজেপি

বিধানসভার পর পুরসভা, নির্বাচনে হেরে ইতিমধ্যেই ভাঙন শুরু হয়েছে বিজেপিতে (BJP)। একে একে দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বহু বিজেপি নেতা। দলের ভিতরেই তৈরি হয়েছে অসন্তোষ। প্রকাশ্যে এসেছে গোষ্ঠীকোন্দল। অন্যদিকে, রাজ্য এবং জেলা কমিটির রদবদলের ফলে চরম অস্বস্তিতে পড়েছে বিজেপি। ইতিমধ্যেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার খবরও প্রকাশ্যে এসেছে। তা নিয়েই এবার কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

তাঁর বক্তব্য, "বিজেপি একদিন তুবড়ির মতো ফেটে শেষ হয়ে যাবে। মানুষ এখন বুঝতে পেরেছে তাই বিজেপির কাছ থেকে সমর্থন সরিয়ে নিচ্ছে। বিজেপিকে আর মানছে না মানুষ। একদিন তুবড়ির মতো ফেটে শেষ হয়ে যাবে বিজেপি। তাদের পতন অনিবার্য।"

তবে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেনি বিজেপির নেতারা। যদিও রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতামত, বর্তমানে দলের অন্দরের অসন্তোষ মেটাতে ব্যস্ত বিজেপি নেতৃত্ব। প্রসঙ্গত, নতুন রাজ্য কমিটি ঘোষণা হওয়ার পর প্রথমে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যান বিজেপি নেতা সায়ন্তন বসু সহ অন্যান্য বিধায়ক এবং নেতা। এ নিয়ে আজ সোমবার গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিল বিজেপি। যদিও এখনও পর্যন্ত সে বিষয়ে কিছু শোনা যায়নি। জানা যাচ্ছে, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক ডিএল সন্তোষ এই বৈঠকে যোগ দিচ্ছেন।