ছাত্রদের সঙ্গে খেলার সময় আচমকাই বুকে ব্যথা, ভাঙ্গড়ের শিক্ষকের অকাল মৃত্যুতে শোকের ছায়া পরিবারে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/12/2021   শেষ আপডেট: 14/12/2021 9 a.m.

দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গড়ের পোলেরহাট হাইস্কুলের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

স্কুলের ছাত্রদের সঙ্গে ক্রিকেট খেলার সময় হঠাৎ করেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালেন এক শিক্ষক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ভাঙরের পোলেরহাট হাইস্কুলে। মৃতের নাম অভিজিৎ মন্ডল। জানা গিয়েছে, অভিজিত বাবু প্রতিদিনকার মত সোমবার চতুর্থ পিরিওড এর পর টিফিনের সময় ছাত্রদের সঙ্গে স্কুলের মাঠে ক্রিকেট খেলতে গিয়েছিলেন। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। আচমকা নিস্তেজ হয়ে পড়েন ওই শিক্ষক। এই ঘটনায় স্বাভাবিকভাবেই পড়ুয়া এবং স্কুলের অন্যান্য শিক্ষকরা ভেঙে পড়েছেন। শোকের ছায়া নেমেছে মৃতের পরিবারে।

স্কুলের শিক্ষক এবং ছাত্ররা জানাচ্ছেন, চতুর্থ পিরিওডের পর যখন মাঠে সকলে ক্রিকেট খেলছিল সেই সময় ছাত্রদের সঙ্গে ক্রিকেট খেলতে আসেন ওই স্কুলের শিক্ষক অভিজিত বাবু। প্রথমে তিনি ভালভাবেই ক্রিকেট খেলেছিলেন ছাত্রদের সঙ্গে। কিন্তু আচমকা মাঠে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুরু হয় বুকে ব্যথা। সেই স্কুলের অন্য দুই শিক্ষক তাকে উদ্ধার করে স্থানীয় জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যায়। কিন্তু স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পথেই মৃত্যু হয় অভিজিৎ মন্ডলের।

এই খবর পাওয়া মাত্রই অভিভাবক এবং স্কুলের শিক্ষক শিক্ষিকারা ভিড় করেন ওই হাসপাতাল চত্বরে। শিক্ষকের পরিবারে তার মৃত্যুর খবর দেওয়া হয়েছে। কিন্তু কেন এমন ভাবে হঠাৎ করে মারা গেলেন অভিজিত বাবু সেই নিয়ে অবাক হয়ে গিয়েছেন সকলেই। জানা যাচ্ছে, অভিজিত বাবুর দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে তার মৃত্যুর আসল কারণ বোঝা যাবে। শোকের ছায়া নেমেছে পোলেরহাট হাইস্কুলে এবং অভিজিত বাবুর পরিবারে।