রোষের মুখে স্বপন দেবনাথ, ভাঙচুর করা হল গাড়ি, অভিযোগ বামেদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/02/2021   শেষ আপডেট: 06/02/2021 6:27 p.m.
facebook.com/cpimcc

দলীয় ঝান্ডা নিয়ে গাড়িতে ভাঙচুর, চলে তুমুল বিক্ষোভ

সামনেই বিধানসভা ভোট, আর তার আগেই জোরকদমে চলছে রাজনৈতিক তরজা। হিড়িক লেগেছে দলবদলের, সাথেই বিক্ষোভেরও শেষ নেই। প্রসঙ্গত, দলীয় কর্মসূচিতে যেতে গিয়ে নানান বিক্ষোভের মুখে পড়েছেন বহু রাজনৈতিক নেতারা।

তার মধ্যেই সরকারি কাজে যাওয়ার পথে বাম সদস্যদের অবরোধের মুখে পড়ে আক্রান্ত হলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ (Swapan Debnath)। সংবাদ প্রতিদিন সূত্রের খবর, এদিন বর্ধমানের একটি অনুষ্ঠানে যাওয়ার পথেই বাম সদস্যের রোষের মুখে পড়তে তাঁকে। অভিযোগ, বাম সদস্যরা তাঁর গাড়ি আটকায় এবং ভাঙচুর চালায়।

সংবাদমাধ্যম সূত্রের খবর, এদিন অর্থাৎ শনিবার বর্ধমানের (Burdwan) বুদবুদে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে ২ নং জাতীয় সড়কের কাছে মন্ত্রী স্বপন দেবনাথের গাড়ি ভাঙচুর করে বাম সদস্যরা। ‘চালচোর’ বলে স্লোগান দেওয়া হয়। বিক্ষোভের জেরে দীর্ঘক্ষণ মন্ত্রী স্বপন দেবনাথ ও দমকল মন্ত্রী সুজিত বসু আটকে পড়েন। পরে বর্ধমান থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে, এবং মন্ত্রীদের তাঁদের গন্তব্যে পৌঁছে দেওয়া হয়।

জানা যায়, শনিবার দুপুরে কেন্দ্রীয় কৃষি আইনের প্রতিবাদে পূর্ব নির্ধারিত ‘চাক্কা জ্যাম’ কর্মসূচি পালন করেছিলেন বাম সদস্যরা। আর সেই রাস্তা দিয়েই গন্তব্যে পৌঁছাতে গিয়েই বিক্ষোভের মুখে পড়তে হয় মন্ত্রী স্বপন দেবনাথ ও দমকল মন্ত্রী সুজিত বসুকে।

যদিও, এখনও অবদি এই বিক্ষোভ এবং গাড়ি ভাঙচুরের বিরুদ্ধে কোনওরকম এফআইআর দায়ের করা হয়নি বলেই সূত্রে খবর।