"পরেশের মেয়ের চাকরি গিয়েছে, এভাবে ১৫ হাজার চাকরি যাবে" ভরা সভায় হুঁশিয়ারি শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/06/2022   শেষ আপডেট: 18/06/2022 9:26 a.m.
https://www.facebook.com/SuvenduWB

নাম না করেও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী

কেন্দ্রীয় সরকারের সেবা, সুশাসন ও গরিব কল্যাণের আট বছর পূর্তি উপলক্ষে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে বিজেপির (BJP) পদযাত্রা এবং পথসভায় রীতিমতো তোপ দাগলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নিজের গড়ে কর্মীদের উজ্জীবিত করতে এই জনসভায় রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সমালোচনা করতে গিয়ে রাজ্য সরকার যেভাবে কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে দিয়ে অন্য নামে চালাচ্ছেন, তার সমালোচনাও করলেন বিরোধী দলনেতা।

সম্প্রতি নিয়োগ দুর্নীতিতে বারবার মুখ পুড়েছে রাজ্য সরকারের। বিভিন্ন নিয়োগ পরীক্ষায় দুর্নীতির পাহাড় প্রমাণ অভিযোগ উঠেছে। বিরোধী দলগুলি বারবার অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা-মন্ত্রীরা এই দুর্নীতির সঙ্গে জড়িত। এদিন শুভেন্দু অধিকারী বলেন, সবে তো পরেশ অধিকারীর মেয়ের চাকরি গিয়েছে, এভাবে অন্তত ১৫ হাজার চাকরি যাবে।

নিজের গড়ে কয়েক হাজার কর্মীদের নিয়ে শুক্রবার বিকেলে কাঁথির ভবতারিণী মন্দির থেকে মেছেদা বাইপাস পর্যন্ত এক পদযাত্রা করেন। শুভেন্দু অধিকারী ছাড়াও এই পদযাত্রায় উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল, সৌমেন্দু অধিকারী, কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সুদাম পণ্ডিত প্রমুখ। মুখ্যমন্ত্রীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে বলেন, "প্রধানমন্ত্রীর একাধিক প্রকল্পের নাম বদলে দিয়েছেন মাননীয়া। প্রধানমন্ত্রী আবাস যোজনার নাম বদলে বাংলা আবাস যোজনা। এইসব স্টিকার লাগানো কাজকর্ম আর কতদিন মাননীয়া?

পাশাপাশি এদিন নাম না করেও তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি পঞ্চায়েত নির্বাচনের আগাম হুঁশিয়ারিও দিয়েছেন শুভেন্দু অধিকারী।