শুধুমাত্র বাজার গরম করার জন্য নকল অডিয়ো ক্লিপ বানানো হয়েছে : শুভেন্দু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/09/2022   শেষ আপডেট: 03/09/2022 8:36 p.m.
facebook.com/BJP4Bengal

শনিবার পাল্টা আক্রমণ শানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু

গতকাল ইডি দপ্তর (Enforcement Directorate) থেকে বেরিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। গতকাল শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিষেক বলেন, "৮ মাস আগে কয়লা ও গরু পাচার কাণ্ডে জড়িত বিনয় মিশ্রের সঙ্গে ফোনে কথা হয়েছিল রাজ্যের বিরোধী দলনেতার।" সঙ্গে অভিষেকের হুঁশিয়ারি, মিথ্যে বললে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করতে পারে শুভেন্দু অধিকারী।

তার প্রেক্ষিতে আজ, শনিবার পাল্টা আক্রমণ শানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু। অভিষেকের ‘অডিয়ো ক্লিপ’ সংক্রান্ত দাবির বিশ্বাসযোগ্যতা নিয়ে তাঁর প্রশ্ন, "সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠির মতো গলা নকল করিয়ে ওই ‘অডিয়ো ক্লিপ’ বানানো হয়নি তো?"

পাল্টা আক্রমণ করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর বক্তব্য, "ফোন যে তিনি করেননি, তা শুভেন্দু অস্বীকার করলেন না!"

প্রসঙ্গত, শনিবার ঘাটালের দলীয় কর্মসূচিতে হাজির হয়ে শুভেন্দু এদিন বলেন, ‘‘এত দিন কোথায় ছিলেন? অডিয়ো ক্লিপ হাতে থাকলে প্রকাশ করুন। আমার কোনও সমস্যা নেই। আমার মাথা উঁচু। আমি সিপিএমকে উৎখাত করেছি। আপনার পিসি এবং আপনাকেও উৎখাত করব। আমি মেদিনীপুরের ছেলে। যদি আমার ফোন নম্বর-সহ অডিয়ো ক্লিপ প্রকাশ করতে না পারেন, তা হলে ধরে নেব, সুদীপ্ত সেনের চিঠির মতো গলা নকল করিয়ে ওই অডিয়ো ক্লিপ বানানো হয়েছে শুধুমাত্র বাজার গরম করার জন্য।"