"এই বুথে একশো পার করতে পারবেননা বেগম", সাতসকালে ভোট দিয়ে আত্মবিশ্বাসী শুভেন্দু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/04/2021   শেষ আপডেট: 01/04/2021 9:55 a.m.
-

বাইকে করে জয়-শ্রীরাম ধ্বনি দিয়ে খোশমেজাজে ভোট দিলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ : নজরে নন্দীগ্রাম। হাইভোল্টেজ এই কেন্দ্রে আজ দ্বিতীয় দফায় ভোটগ্রহণে পরীক্ষা দিচ্ছেন শুভেন্দু অধিকারী (বিজেপি প্রার্থী), মমতা বন্দ্যোপাধ্যায় (তৃণমূল প্রার্থী) ও মীনাক্ষী মুখোপাধ্যায় (সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী)। প্রথমবারের জন্য নন্দীগ্রামে ভোট দিলেন শুভেন্দু অধিকারী। আজ সকাল সাড়ে সাতটা নাগাদ নন্দীগ্রামে নিজের কেন্দ্র নন্দনায়েকবাড় প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিলেন শুভেন্দু অধিকারী।

ওই কেন্দ্রে পৌঁছানোর রাস্তা সংকীর্ণ হওয়ায় চার চাকার গাড়ির পরিবর্তে তাকে মোটরসাইকেলে করে পৌঁছে দেন এক দলীয় কর্মী।তার পরনে ছিল সাদা পাজামা-পাঞ্জাবী এবং গলায় গেরুয়া উত্তরীয়। বিজেপি প্রার্থী পৌঁছাতেই ভোটকেন্দ্রের চারপাশে জড়ো হন প্রচুর মানুষ। আশেপাশের বাড়ির ছাদ ও বুথের বাইরেও মানুষের জমায়েতের মধ্যে বিজেপি কর্মীদের ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে মুখরিত হয় চত্বর।

ভোটগ্রহণ নিয়ে কোনো অভিযোগ করেননি নিজে তবে অল্প কয়েকটি জায়গায় কিছু মেশিন খারাপ ধরা পড়েছে। আজ সারাদিনই নানা কেন্দ্রে ভোটগ্রহণ কেমন চলছে ঘুরে দেখবেন তিনি। নিজের ভোটদানের পরই বাইরে বেরিয়ে আত্মবিশ্বাসী কন্ঠে বললেন, "দিদি হার গয়া। তাই উনি যা খুশি বলছেন। এই বুথে ১০০ পার করবেন না বেগম"। তিনি আরও বলেন, "এবারে উন্নয়ন জিতবে এবং তোষণ পরাস্ত হবে।" সব বুথে বিজেপির এজেন্ট থাকলেও আশিটা বুথে এজেন্ট দিতে পারেনি তৃণমূল, মন্তব্য করেন শুভেন্দু। যদিও এই অভিযোগ নাকচ করে তৃণমূল নেতা স্বদেশ দাস বলেন তিনি মিথ্যা কথা বলে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন।