"আমার কেউ নেই", জেলেই ফিরে যেতে চায় সুতপা খুনের মূল অভিযুক্ত সুশান্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/05/2022   শেষ আপডেট: 13/05/2022 6:38 p.m.
-

দশদিনের পুলিশি হেফাজতের শেষে বৃহস্পতিবার মালদায় নিয়ে যাওয়া হয়েছিল সুশান্তকে

বহরমপুরের ছাত্রী সুতপার খুনের মূল অভিযুক্তকে জেরা করে ইতিমধ্যেই বহু তথ্য পেয়েছে পুলিশ। এবার সকলের বয়ান নিয়ে চার্জশিট পেশ করতে হবে তদন্তকারীদের। সেইসূত্রে অভিযুক্ত সুশান্তকে দশদিনের পুলিশি হেফাজতের শেষে বৃহস্পতিবার তাঁর বাড়ি মালদায় নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে সে কারোর সঙ্গেই কোনো কথা বলতে চায়নি।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ মালদার ইংরেজবাজারে পৌঁছায় তদন্তকারী দল। যেখান থেকে সুশান্ত খেলনা বন্দুক ও ছুড়ি কিনেছিল সেই দোকানে নিয়ে যাওয়া হয় তাকে। জেরা শেষে সুশান্তর বাড়ির উদ্দেশ্যে র‌ওনা দেয় তদন্তকারী দল। বাবা মায়ের সঙ্গে কথা বলার পর আত্মীয়া পিসির বাড়িতেও নিয়ে যাওয়া হয়। প্রতিবেশীদের সঙ্গে কথা বলার জন্য সাধাসাধি করা হলেও কারোর সাথেই কথা বলতে চায়নি সুশান্ত। সে জানায় তার কেউ নেই, জেলে ফিরে যেতে চায় সে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যে নাগাদ মেসবাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় সুতপা চৌধুরী নামক এক ছাত্রীকে। আর এরপর থেকেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত ওই কলেজ ছাত্রী বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞান শাখার তৃতীয় বর্ষের ছাত্রী। মালদহের ইংরেজ বাজারের বাসিন্দা মেয়েটি পড়াশোনার জন্যই বহরমপুরের সূর্য সেন রোডে গোরাবাজারে একটি মেস বাড়িতে থাকত। এদিন তাকে মেস বাড়ি থেকে ডেকে নিয়ে যায় দুই যুবক। তারপর তাদেরই একজন কুপিয়ে খুন করে তাকে। খুনের কয়েক ঘণ্টার মধ্যেই সামশেরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে।