হাওড়ায় দম্পতির রহস্যমৃত্যু, বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/12/2021   শেষ আপডেট: 26/12/2021 6:04 p.m.

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ

এক দম্পতির রহস্যমৃত্যুকে (death) কেন্দ্র করে রবিবার চাঞ্চল্য ছড়াল হাওড়ার (Howrah) চ্যাটার্জিহাট এলাকায়। ফ্ল্যাটের বন্ধ দরজার পিছন থেকে উদ্ধার হল দম্পতির মৃতদেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সূত্রের খবর, হাওড়ার চ্যাটার্জিহাট এলাকার ২২/২ নন্দলাল মুখার্জি লেনের একটি বহুতলে দুই কন্যাসন্তানকে নিয়ে ভাড়া থাকতেন গৌতম এবং মৌসুমি মাইতি। তাঁদের দুই সন্তানই একটি বেসরকারি অভিজাত স্কুলের নবম শ্রেণি এবং তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। জানা গিয়েছে, রবিবারে আঁকার ক্লাস থেকে ফিরে দুই বোন দেখতে পায়, বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। বার বার কলিং বেল বাজিয়েও সাড়া না মেলায় তারা প্রতিবেশীদের বিষয়টি সম্পর্কে জানায়। এরপর প্রতিবেশীরাই খবর দেয় পুলিশকে।

পুলিশ এসে দরজা ভাঙলে দেখা যায় মৃত অবস্থায় পরে রয়েছেন দম্পতি। তাঁরা দেখেন, মৌসুমিদেবীর মৃতদেহ পড়ে রয়েছে ফ্ল্যাটের মেঝেতে। অন্যদিকে গৌতমবাবুর মৃতদেহ সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তাঁরা।

ঘটনার পরিপ্রেক্ষিতে দম্পতির বড় মেয়ে জানিয়েছে, তার বাবা হাওড়ার একটি পানশালায় কাজ করতেন। বেশি রাত করে বাড়ি ফিরতেন তিনি। সে আরও জানায়, মা দিনভর ফেসবুকে (facebook) ব্যস্ত থাকার কারনে তাদের বাবা-মায়ের মধ্যে অশান্তি লেগেই থাকত। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ, অশান্তির জেরেই স্ত্রীকে খুন (murder) করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা (suicide) করেছেন গৌতমবাবু। মৃতদেহদুটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে (postmortem)। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।