শালবনিতে আক্রান্ত সিপিআইএম সংযুক্ত মোর্চার প্রার্থী সুশান্ত ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 11:18 a.m.
-facebook

সংবাদ মাধ্যমের গাড়ি ভাঙচুর। এলাকায় চাঞ্চল্য।

প্রথম দফা নির্বাচনের কয়েক ঘণ্টার মধ্যেই প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনি বিধানসভার ছোটতারা গ্রামে। আক্রান্ত হয়েছেন সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী সুশান্ত ঘোষ। তার পাশাপাশি ভাঙচুর হয়েছে সংবাদ মাধ্যমের গাড়িও।

স্থানীয় সূত্রে খবর, শালবনি বিধানসভার বেশ কয়েকটি কেন্দ্রে সিপিআইএম কর্মীদের বসতে দেওয়া হচ্ছে না। সিপিআইএম প্রার্থী সুশান্ত ঘোষ উপস্থিত হলে তার উপর চড়াও হয় একদল দুষ্কৃতী। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। সুশান্ত ঘোষের অভিযোগ, তাঁদের কর্মীদের পোলিং বুথে বসতে দেওয়া হচ্ছে না। সরেজমিনে খোঁজ নিতে গিয়ে তিনি আক্রান্ত হয়েছেন। তার গাড়ি লক্ষ্য করে অনবরত ঢিল, ইঁট, জুতোর বৃষ্টি হতে থাকে। সংবাদ মাধ্যমের গাড়ির উপরও হামলা চালানোর অভিযোগ উঠেছে। সংবাদ মাধ্যমের গাড়ি ভাঙচুর করা হয়েছে। অভিযোগ উঠেছে, সেই সময় কেন্দ্রীয় বাহিনীর কর্মীরা বুথের বাইরে ছিলেন না। বুথ কেন্দ্রের ভেতরে নির্বাচনী কাজে ব্যস্ত ছিলেন। দু'জন পুলিশ কর্মী সুশান্ত ঘোষকে বুথের বাইরে নিয়ে যান। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর।

সুশান্ত ঘোষ স্পষ্ট অভিযোগ করেছেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। কয়েক দিন ধরে তাদের কর্মীদের হুমকি দেওয়া হচ্ছিল। তিনি নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন। যদিও শালবনির তৃণমূল প্রার্থী শ্রীকান্ত মাহাতো এই অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য, কোথাও কেউ আক্রান্ত হয়নি। এই ঘটনায় এলাকা সাময়িক ভাবে উত্তপ্ত হয়ে ওঠে।