বহরমপুরে ভরসন্ধেয় প্রকাশ্যে ছাত্রীকে কুপিয়ে খুন, ভয়ে দলে দলে মেস ছাড়ছেন অন্যান্য ছাত্রীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/05/2022   শেষ আপডেট: 03/05/2022 4:23 p.m.
~pixabay

মৃত ছাত্রী বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী

মঙ্গলবার সকাল থেকেই গোরাবাজার এলাকার মেসবাড়িগুলিতে বিশাল ভিড়। কারণ জিজ্ঞাসা করতে জানা গেল অভিভাবকেরা এসেছেন তাদের মেয়েকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে। কিন্তু কেন? তারা জানালেন, মেয়েকে মেসে রাখতে তাঁরা ভরসা পাচ্ছেন না। কিন্তু কেন? খোলসা করে বলা যাক তবে। সোমবার সন্ধ্যে নাগাদ মেসবাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় সুতপা চৌধুরী নামক এক ছাত্রীকে। আর এরপর থেকেই আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই কলেজ ছাত্রী বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞান শাখার তৃতীয় বর্ষের ছাত্রী। মালদহের ইংরেজ বাজারের বাসিন্দা মেয়েটি পড়াশোনার জন্যই বহরমপুরের সূর্য সেন রোডে গোরাবাজারে একটি মেস বাড়িতে থাকত। এদিন তাকে মেস বাড়ি থেকে ডেকে নিয়ে যায় দুই যুবক। তারপর তাদেরই একজন কুপিয়ে খুন করে তাকে। খুনের কয়েক ঘণ্টার মধ্যেই সামশেরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে। সুশান্ত কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করত মালদহের গৌড় কলেজে।

নিহত ও অভিযুক্ত দুই পরিবার সূত্রে খবর, প্রেমের সম্পর্ক ছিল সুতপা ও সুশান্তের মধ্যে। দুবছর যাবৎ সম্পর্কে থাকার পর সুতপার বাড়ির লোক সুশান্তের সঙ্গে বিয়ে দিতে চায়নি তাদের মেয়ের, এমনটাই দাবি করলেন সুশান্তের আত্মীয়রা। প্রসঙ্গত, অভিযুক্তের বাবা পেশায় পুলিশ কনস্টেবল। মেজো ছেলে সুশান্ত মাঝেমাঝেই বিহার চলে যেত, কিন্তু তার যাওয়ার কারণ বলতে পারেনি পরিবার। অন্যদিকে আপাত শান্ত ও মেধাবী ছাত্র সুশান্তের এহেন আচরণ দেখে হতবাক শিক্ষক থেকে পরিবার পরিজন সকলেই।