খুনের হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ নাবালিকাকে, অভিযুক্ত সৎ বাবা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/08/2022   শেষ আপডেট: 29/08/2022 7:38 a.m.

জানা গেছে, ধৃতের বাড়ি মুর্শিদাবাদে, সেখানে প্রথমপক্ষের বৌ ও তিন সন্তান রয়েছে তার

মায়ের অনুপস্থিতিতে নাবালিকা (Minor Girl) মেয়েকে লাগাতার ধর্ষণের (Rape Case) অভিযোগ উঠল সৎ বাবার বিরুদ্ধে। ঘটনা কালনার বাগনাপাড়া এলাকার। জানা গিয়েছে, প্রাণে মারার হুমকি দেওয়া হত মেয়েটিকে। অবশেষে মায়ের কাছে সবটা প্রকাশ করায় কালনা থানায় অভিযোগ দায়ের করেন মা। সেই ভিত্তিতে পকসো ধারায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। রবিবার কালনা মহকুমা আদালতে তোলা হয়েছে তাঁকে।

জানা গেছে, ধৃতের বাড়ি মুর্শিদাবাদে, সেখানে প্রথমপক্ষের বৌ ও তিন সন্তান রয়েছে তাঁর। বড়বাজারে কাজ করতে যাওয়ার দরুন নাবালিকার মায়ের সঙ্গে পরিচয় আর সেই থেকেই ঘনিষ্ঠতা। বিয়ে করে দ্বিতীয়পক্ষের মেয়ে বৌকে নিয়ে বাড়ি ভাড়া করে কালনায় ওঠেন মাসছয়েক আগে। নাবালিকার মা তার আগের পক্ষের স্বামীকে ছেড়ে আসেন। কাজের সূত্রে মহিলা বাইরে থাকত। সেই সুযোগেই ১৫ বছর বয়সী মেয়েকে লাগাতার ধর্ষণ করত সৎ বাবা।

কাউকে বললে প্রাণে মেরে ফেলার ধমকিও দিত অভিযুক্ত। তাই আরো সেঁধিয়ে গিয়েছিল নাবালিকা। অবশেষে শুক্রবার মায়ের কাছে সবটা প্রকাশ করে। খবর জানাজানি হতেই পুলিশের দ্বারস্থ হন মা। সেই ভিত্তিতেই অভিযোগ দায়ের করে গ্রেপ্তার করা হয়েছে। জানা গেছে, গত তিনমাস ধরে এই পাশবিক নির্যাতনের শিকার হতে হচ্ছিল মেয়েকে।