বিজেপিতে যোগদান নিয়ে রুদ্রকে কটাক্ষ তসলিমা, শ্রীলেখার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/02/2021   শেষ আপডেট: 03/02/2021 6:21 a.m.
রুদ্রনীল ঘোষ, শ্রীলেখা মিত্র, তসলিমা নাসরিন @facebook

শুধুমাত্র রুদ্রনীল ঘোষ নয়, রাজীব বন্দ্যোপাধ্যায় একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র।

অভিনেতা রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদান করার পর পরেই তাকে ব্যঙ্গ করে ফেসবুকে কি পোস্ট করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই পোস্টে তিনি রুদ্রনীলের উপরে চারটি রং ব্যবহার করেছেন। প্রথম ছবিতে কোন রকম রং ব্যবহার করা হয়নি। দ্বিতীয় ছবিতে ব্যবহার করা হয়েছে লাল এবং তলায় ক্যাপশন রুদ্র লাল। তৃতীয় ছবিতে ব্যবহার করা হয়েছে সবুজ রং এবং ক্যাপশন রুদ্র সবুজ। এবং চতুর্থ অর্থাৎ শেষ ছবিতে ব্যবহার করা হয়েছে গেরুয়া রং এবং তলায় ক্যাপশন লেখা হয়েছে রুদ্র গেরুয়া। তার পাশাপাশি শ্রীলেখা মিত্র এই ফেসবুক পোস্টে সংগৃহীত কথাটি উল্লেখ করেছেন।

প্রসঙ্গত, রুদ্রনীল ঘোষ যেদিন থেকে বেসুরো হতে শুরু করেছিলেন সেই দিন থেকেই তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন মিম তৈরি হতে শুরু করেছিল। এটিও তার মধ্য থেকেই একটি মিম। তবে শুধুমাত্র রুদ্রনীল ঘোষ নয়, রাজীব বন্দ্যোপাধ্যায় একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র।

পাশাপাশি রুদ্রনীল ঘোষ কে কটাক্ষ করেছেন লেখিকা তসলিমা নাসরিন। দিন কয়েক আগে রুদ্রনীল ঘোষ একটি বেসরকারি চ্যানেলের আলোচনায় অংশগ্রহণ করেছিলেন। সেখানে রুদ্রনীল বলেছিলেন, এখন যুগে কোনো পুরুষতন্ত্র নেই। সকল নারী সমান ভাবে ঘুরতে পারে।

সেই প্রসঙ্গে তসলিমা নাসরিন কটাক্ষের সুরে বললেন, আমি বাকি পুরো অনুষ্ঠান আর কিচ্ছু বললাম না। শুধু ওই গুণী মানুষটির কথা শুনে গেলাম। ওর নাটক দেখতে আর টিকিট কাটতে হলো না।