উত্তর দিনাজপুরে প্রকাশ্যে শ্যুটআউট, ভরা বাজারে খুন তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/10/2021   শেষ আপডেট: 08/10/2021 10:03 p.m.

দিনকয়েক আগে প্রায় একইরকম ঘটনার সাক্ষী হয়েছিল উত্তর দিনাজপুরের রায়গঞ্জও

রায়গঞ্জে গুলি চলার দিন কয়েকের মধ্যেই আবারও শ্যুটআউটের ঘটনার সাক্ষী উত্তর দিনাজপুর। এবার ঘটনাস্থল ইসলামপুর। ভরা বাজারে তৃণমূল নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, নিহত তৃণমূল নেতার নাম এসরামুল হক। তিনি ইসলামপুরের বন্দীরামগছ গ্রামের বাসিন্দা। আগডিমটিখুন্তি পঞ্চায়েতের তৃণমূল সদস্যও ছিলেন তিনি। জানা গিয়েছে, আজ বিকালে বাইকে করে স্থানীয় রিঙ্কুয়া বাজারে আসেন তিনি। সেখানেই ভরা বাজারের মধ্যে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় তিন দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পরে এসরামুল। ঘটনাস্থলেই মারা যান তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে করে এসেছিল দুষ্কৃতীরাও। পরিস্থিতি উত্তপ্ত হতেই তারা সেখান থেকে পালায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তাঁরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। ইতিমধ্যে তদন্তও শুরু করেছেন তাঁরা।

উল্লেখ্য, দিনকয়েক আগে প্রায় একইরকম ঘটনার সাক্ষী হয়েছিল উত্তর দিনাজপুরের রায়গঞ্জও। সেখানে দেবীনগরের সুকান্ত মোড়ে বাপের বাড়িতে এসেছিলেন দেবী স্যান্যাল। সাথে ছিলেন তাঁর পুলিশকর্মী ভাই সুজয় মজুমদার এবং বোন রুপা স্যান্যাল। অভিযোগ, সন্ধ্যাবেলায় আচমকাই তাঁদের বাড়িতে চড়াও হয় কিছু দুষ্কৃতী। তিন ভাই-বোনকে তারা টানতে টানতে রাস্তায় নিয়ে যায়। সেখানে তাঁদের উপর চলে এলোপাথাড়ি গুলি। ঘটনায় প্রান হারান দেবী স্যান্যাল। বাকি দু’জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় মুল অভিযুক্ত শীতল রায়কে ইতিমধ্যেই শিলং থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে তাঁর স্ত্রী এবং শ্যালককেও।