শান্তনু ঠাকুরের বিরুদ্ধে খুন এবং অ্যাসিড হামলার হুমকি দেওয়ার অভিযোগ, অভিযোগকারিণী খোদ ওনার বোন!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/04/2021   শেষ আপডেট: 08/04/2021 5:59 a.m.
facebook.com/shantonuThakur

শান্তনু ঠাকুরের বিরুদ্ধে এহেন গুরুতর অভিযোগ এনেছেন মমতাবালা ঠাকুরের কন্যা মধুপর্না ঠাকুর

বঙ্গ রাজনীতিতে আবার বিতর্ক। আর এবারে নাম জড়াল বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর এর। তার বিরুদ্ধে খুন এবং এসিড হামলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এবং এই অভিযোগ করেছেন তার পরিবারের সদস্য তথা প্রাক্তন তৃণমূল সাংসদ মমতা বালা ঠাকুর এর মেয়ে মধুপর্না ঠাকুর। গাইঘাটা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন মধুপর্না। মধুপর্না বললেন, "আমি নিজের বাড়িতে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাকে খুন এবং অ্যাসিড হামলার হুমকি দিয়েছেন শান্তনু ঠাকুর নিজে।"

মধুপর্না আরো বলেন, "সম্প্রতি মেলার মাঠে গিয়েছিলাম। আমার মা চিরকাল মেলা আয়োজন করে থাকে। কিন্তু এবারে মেলায় নাগরদোলা বসতে দেওয়া হচ্ছে না। সেখানে শান্তনু ঠাকুর আমাকে হুমকি দেন, সোজা ঘরে চলে যা, তা না হলে লোক দেখে ঘরবাড়ি ভেঙে দেবো। সূর্যের মুখ দেখতে পারবি না। মার্ডার হয়ে যাবি। যেকোনো সময় যা কিছু হতে পারে। আমি নিজে নিরাপত্তাহীনতায় ভুগছি। ওদের কাছে গুন্ডা আছে, ক্যাডার আছে। ওরা বলেছে আমাকে ঠাকুর বাড়িতে থাকতে দেবেনা। এছাড়াও ২ মে এর পড়ে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন শান্তনু ঠাকুর। শুধু শান্তনু ঠাকুর নয়, মঞ্জুলকৃষ্ণ ঠাকুরও আমাকে হুমকি দিয়েছেন।"

যদিও এই প্রসঙ্গে শান্তনু ঠাকুর বলেছেন, "যে গাছ মাটি থেকে উপরে গেছে সেই গাছের ফল হবে না। এই গাছ কখনো লাগিয়ে আর কোনো লাভ হবে না। এই সমস্ত কথা সম্পূর্ণ ভিত্তিহীন।মানুষের কাছে সিম্প্যাথি পাওয়ার জন্য এই সমস্ত কাজ করা হচ্ছে। ওই সব অভিযোগ শুধুমাত্র মিথ্যে, এটা শুধুমাত্র চিন্তাতেই ভোটার আয় করার একটা রাস্তা। আমি ভোটে জেতার আগে পর্যন্ত উনি আমার সঙ্গে অনেক কিছু করেছেন। এখন বলছেন আমরা নাকি তাদের পরিবারের উপর অত্যাচার করছি। আমার উপরে মিথ্যা অপবাদ দিয়ে জেল পর্যন্ত খাটিয়েছেন আমাকে। আমি উনার বিরুদ্ধে কোনো মিথ্যে অভিযোগ তুলছি না। ঠাকুরনগরের মানুষ সাক্ষী আছেন। এটা শুধুমাত্র অপপ্রচার, এবং রাজনৈতিক লাভ আদায়ের চেষ্টা।"