বিজেপি ক্ষমতা এলেই সপ্তম বেতন কমিশন, এছাড়াও মিলবে ছয় হাজার টাকা : নামখানা জনসভায় বললেন অমিত শাহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/02/2021   শেষ আপডেট: 18/02/2021 3:49 p.m.
twitter @AmitShah

পশ্চিমবঙ্গে বিজেপির সরকার তৈরি হলে এখানেও ‘নমামি গঙ্গে’ প্রকল্পের কাজ হবে : অমিত শাহ

ফের রাজ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গত সপ্তাহে অমিত শাহের নজরে ছিলেন, মতুয়ারা। আর ঠাকুরনগর জনসভা থেকে মতুয়াদের উদ্দেশ্য অমিত শাহ বলেছিলেন, টিকাকরণ শেষ হলেই নয়া নাগরিকত্ব আইন কার্যকর করা হবে। তবে এবার দক্ষিণ ২৪ পরগনার নামখানার জনসভায় নাগরিকত্ব নিয়ে নয়, বরং এবার নজর পড়ল মৎস্যজীবিদের উপর। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলেই নাকি কৃষকদের মতোই চার লাখ মৎস্যজীবীদের অ্যাকাউন্টেও ৬ হাজার টাকা করে দেওয়া হবে বলেই প্রতিশ্রুতি দিলেন অমিত শাহ। পাশাপাশি, মাছের বিক্রি বাড়ানোর জন্য মন্ত্রকও তৈরি করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন শাহ।

এদিন বৃহস্পতিবার অমিত শাহ আরও বলেন, "সরকার পরিবর্তন নয়, দরিদ্র মানুষ, মহিলাদের অবস্থার পরিবর্তন চাইতেই এই যাত্রা। কাটমানির বিরুদ্ধে এই পরিবর্তন। তোষণের রাজনীতির পরিবর্তন চায় বিজেপি। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার থাকলে আইন শৃঙ্খলা বজায় থাকবে না। পশ্চিমবঙ্গে বিজেপির সরকার তৈরি করুন, তাহলে ডাবল ইঞ্জিন সরকার বাংলার পরিস্থিতি পরিবর্তন করতে পারবে। ক্ষমতায় এলেই সপ্তম বেতন কমিশন" ঘোষনা করেন অমিত শাহ।

নামখানার জনসভা প্রসঙ্গে অমিত শাহের আরও বার্তা, "আজ আমার জন্য সৌভাগ্যের দিন, গঙ্গাসাগরের পবিত্র স্থানে উপস্থিত হতে পেরে আমি ভাগ্যবান। এই জন্যই কথায় বলে, সব তীর্থ বারবার, গঙ্গাসাগর একবার। ‘পশ্চিমবঙ্গে বিজেপির সরকার তৈরি হলে এখানেও ‘নমামি গঙ্গে’ প্রকল্পের কাজ হবে। আমি সুনিশ্চিত করব, পশ্চিমবঙ্গে সরকার তৈরির পর পর্যটন সংক্রান্ত সমস্ত কেন্দ্রীয় প্রকল্প যাতে এখানে কার্যকর হয়। বিশ্বের কাছে এই স্থানের মাহাত্ম্য তুলে ধরা হবে।’’