কথা রাখলেন সায়ন্তিকা, বাঁকুড়াবাসীর জন্য তৈরি করলেন করোনা কেয়ার ইউনিট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/06/2021   শেষ আপডেট: 15/06/2021 10:15 a.m.
instagram@sayantikabanerjee

একটি স্বেচ্ছাসেবী সংস্থার যৌথ উদ্যোগে তৈরি করলেন কোভিড কেয়ার ইউনিট

একুশের নির্বাচনে তিনি জিততে পারেননি। হার জিত দূরে সরিয়ে তিনি কথা দিয়েছিলেন বাঁকুড়াবাসীর (Bankura) পাশে থাকবেন। কথা রাখলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ( Sayantika Banerjee)। একটি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে সোমবার সূচনা হল একটি কোভিড কেয়ার ইউনিট (Covid care unit)।

সূত্রের খবর, অভিনেত্রীর সহযোগিতায় এবং একটি স্বেচ্ছাসেবী সংস্থার যৌথ উদ্যোগে বাঁকুড়া শহরের আইলাকান্দি পিটিটিআই কলেজে ২৫ বেডের একটি কোভিড কেয়ার ইউনিট তৈরি করা হয়েছে। এদিন এই কোভিড কেয়ার ইউনিট উদ্বোধন করেন ভারত সেবা সেবাশ্রম সংঘের স্বামী রুদ্রনাথ মহারাজ। সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জেলাশাসক কে রাধিকা আইয়ার এবং পুলিশ সুপার ধৃতিমান সরকার।

নির্বাচনের পর অভিনেত্রী সায়ন্তিকা বলেছিলেন, "এখন সব ভুলে মানুষের পাশে দাঁড়াতে হবে। ভোটের আগেই বলেছিলাম হারি বা জিতি বাঁকুড়াবাসীর পাশে থাকব।" ২৫ বেডের এই করোনা কেয়ার ইউনিটের প্রত্যেকটিতে থাকছে অক্সিজেন সাপোর্ট। ৪ জন ডাক্তার সহ কয়েক জন নার্স সম্পূর্ণ বিনা মূল্যে মৃদু উপসর্গ যুক্ত করোনা আক্রান্তের পরিষেবা দেওয়া হবে। অভিনেত্রী আরও বলেছেন, "আমি মন থেকে চাই না আর কারোর করোনা হোক। আপনারা সকলে এভাবেই ভালোবাসবেন ও আশীর্বাদ করবেন যাতে আগামী দিনেও আমার সাধ্য মতো মানুষের পাশে থাকতে পারি।পাশে আছি বাঁকুড়া।"