ডাকাতি করে ফাঁকা রাস্তায় চলল গুলি, অল্পের জন্য বাঁচল প্রাণ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/06/2021   শেষ আপডেট: 01/06/2021 2:30 p.m.

সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ

দিনে দুপুরে গুলি চলল সিঁথিতে (Sinthi)। অভিযোগ, সোনার গয়না লুঠ করে রাস্তা দিয়ে গুলি (Shot) ছুঁড়তে ছুঁড়তে পালায় ২ দুষ্কৃতী। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কোনওক্রমে প্রাণে বাঁচলেন ব্যবসায়ী ও তাঁর পরিবারের সদস্যরা। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাটি সিঁথির শম্ভুনাথ দাশ লেনের।

খবর, এদিন এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে আসেন এক স্বর্ণ ব্যবসায়ী। বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকাকালীন বাইকে করে আসা দুই দুষ্কৃতী তাঁর গলার হার এবং হাতের ব্রেসলেট ছিনিয়ে বলে অভিযোগ। সেই মুহুর্তে ওই ব্যবসায়ী বাড়ির সকলকে ডাকতেই পকেট থেকে পিস্তল বের করে গুলি করতে করতে চম্পট দেয় ওই দুষ্কৃতীরা। তবে হতাহতের কোনো খবর নেই।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় রীতিমতোন আতঙ্কের সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনাস্থলে রয়েছেন বরানগর থানার পুলিশ। তবে দুষ্কৃতীদের মুখে মাস্ক থাকার দরুন, তাদের মুখশ্রী দেখতে পারেননি অভিযোগকারী। তবে ঘটনাস্থলে রয়েছে সিসিটিভি। কাজেই, এই মুহুর্তে পুলিশ ওই সিসিটিভি ফুটেজ দেখেই দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করছেন। একইসঙ্গে এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর ভাই এক দুষ্কৃতীর চেহারা বর্ণনা দিয়েছেন।