২০১১ নয়, ২০২১-এ হবে আসল পরিবর্তন, বাংলায় আসবে 'ডাবল ইঞ্জিন' সরকার : ডুমুরজলা থেকে শাসকদলকে কটাক্ষ রাজীব বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/01/2021   শেষ আপডেট: 31/01/2021 4:43 p.m.
রাজীব বন্দ্যোপাধ্যায় Twitter

কেন্দ্রের সঙ্গে ঝগড়া করে রাজ্যের উন্নয়ন সম্ভব নয় : রাজীব বন্দ্যোপাধ্যায়

বিজেপির তরফে এদিন রবিবার ডুমুরজলা ময়দানে যে জনসভা ও যোগদান মেলার আয়োজন করা হয়েছে তাতে প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেই সঙ্গেই ডুমুরজলার মঞ্চ থেকে ফের একবার পরিবর্তনের ডাক দিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়। স্লোগান তুললেন "চলুন পাল্টাই"।

একইসঙ্গে নাম না করেই নিজের পুরনো দলের বিরুদ্ধে তীব্র আক্রমণ করলেন তিনি। বলাবাহুল্য, নিজের বক্তব্যের মাধ্যমে শাসকদলকে কার্যত তুলোধোনা করলেন প্রাক্তন বনমন্ত্রী। তাঁর কথায়, “রাজ্যে সংখ্যালঘুদের বিজেপির নামে ভয় দেখানো হয়। অথচ সংখ্যালঘুদের জন্য রাজ্যের শাসকদল কোনও কাজই করেনি। তাঁদের উন্নয়ন হয়নি।”

নাম না করে রাজীব বন্দ্যোপাধ্যায় আরও বলেন "একুশের ভোটে বাংলা জুড়ে পদ্ম ফোটাবো। দরকার হলে পাড়ায় পাড়ায় যাব, গ্রামে গ্রামে যাবো। আমার ভাবতে অবাক লাগে, একটা সময় স্লোগান ছিল বদলা নয় বদল চাই। আর আজ কী হচ্ছে? নেতা না, একজন কর্মী হিসেবে আপনাদের সঙ্গে কাজ করতে চাই।"

একই সঙ্গে সকলকে নিয়ে ‘সোনার বাংলা’ তৈরির ডাক দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বলেন, "২০১১ সালে রাজ্যে আসল পরিবর্তন হয়নি। এবার হবে আসল পরিবর্তন। বাংলায় ডাবল ইঞ্জিন সরকার হবে। কেন্দ্রের সঙ্গে ঝগড়া করে রাজ্যের উন্নয়ন সম্ভব নয়। গত ৩৪ বছর ধরে বাম সরকার কেন্দ্রের সঙ্গে সদ্ভাব বজায় রাখেনি।"