কলেজ এর মধ্যেই ছাত্রীকে ধর্ষণ, চাঞ্চল্য কোচবিহারের তুফানগঞ্জ কলেজে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/12/2021   শেষ আপডেট: 04/12/2021 9:31 p.m.

ইতিমধ্যেই পুলিশের তরফ থেকে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে

গত বুধবারের একটি ঘটনায় আরও একবার শিরোনামে উঠে এলো কোচবিহারের তুফানগঞ্জ কলেজ। সূত্রের খবর অনুযায়ী, গত ৩০ নভেম্বর কলেজের একজন পড়ুয়াকে ধর্ষণের অভিযোগ উঠেছে একজন বহিরাগতের বিরুদ্ধে। ঘটনার পরে ওই পড়ুয়া অসুস্থ হয়ে পড়েছেন বলেও খবর। তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে ওই পড়ুয়াকে বর্তমানে ভর্তি করা হয়েছে বলে খবর।

এছাড়া ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে পুলিশের তরফ থেকে। গত মঙ্গলবার তুফানগঞ্জ কলেজের গ্রন্থাগার এর কাছে দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তবে জানা যাচ্ছে ওই অভিযুক্ত, যার নাম তাপস দাস তিনি কলেজের একজন প্রাক্তন ছাত্র। মঙ্গলবার নির্জনতার সুযোগ নিয়ে ধর্ষণের ঘটনা ঘটিয়ে ছিলেন।

শুক্রবার তুফানগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে ওই ছাত্রীর পরিবারের তরফ থেকে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যেই তুফানগঞ্জ থানার তরফ থেকে পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। তুফানগঞ্জ কলেজ পরিচালনা কমিটির সভাপতি অনন্ত কুমার বর্মা বললেন, "আমরা বিষয়টি নিয়ে অবগত। দ্বিতীয় বর্ষের ছাত্রী অসুস্থ হয়েছে বলে খবর। ওর পরিবারের সঙ্গে দেখা করে আমরা কথা বলতে চাই।"