বিজেপিতে যোগ দিলেন রাজীব, বৈশালী, প্রবীর, রুদ্রনীল, আজ হতে চলেছে মেগা যোগদান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/01/2021   শেষ আপডেট: 31/01/2021 5:29 a.m.
-

যোগ দেওয়ার সাথে সাথে রাজীব বন্দ্যোপাধ্যায় বাংলার জন্য আর্থিক প্যাকেজের আবেদন জানিয়েছেন।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। আর এই জল্পনা কে এবারে সত্যি প্রমাণ করে বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন হাওড়ার প্রাক্তন তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন অমিত শাহের বাড়িতে গিয়ে তার সাথে আলাপ করে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজিব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিল্লিতে গিয়েছিলেন বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী, প্রবীর ঘোষাল, রুদ্রনীল ঘোষ। এছাড়াও তাদের সঙ্গ দিয়েছিলেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়। চার্টার্ড বিমানে দিল্লি উড়ে যান এই সমস্ত হেভিওয়েট নেতারা। সেখানে গিয়ে সরাসরি সাক্ষাৎ করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। সেখানেই আনুষ্ঠানিকভাবে গেরুয়া পতাকা হাতে তুলে নেন সকলেই।

রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপিতে যোগ দেওয়ার সময় তিনি বাংলার জন্য আর্থিক প্যাকেজের আবেদন জানিয়েছেন। অমিত শাহ এই আবেদনের পরিপ্রেক্ষিতে বাংলার জন্য আর্থিক প্যাকেজ ঘোষণা করবেন বলে আশ্বাস দিয়েছেন। অন্যদিকে বাংলার উন্নতির জন্য কাজ করার আহ্বান দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীব বন্দ্যোপাধ্যায় বললেন, "কেন্দ্র এবং রাজ্যের সংঘাতের জন্য বাংলার উন্নয়ন ব্যাহত হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলার জন্য আর্থিক প্যাকেজ ঘোষণা করেছেন। এবারে বাংলার জন্য কাজ করতে হবে। এবারের বিধানসভা নির্বাচন বিজেপির হয়ে তিনি আনুষ্ঠানিকভাবে কাজ করতে চলেছেন।" এছাড়াও তারা ঘোষণা করে দিয়েছেন আজকের সভা থেকে আবারো একবার মেগা যোগদান হতে চলেছে। ডুমুর জলা স্টেডিয়ামের সভা থেকে ভার্চুয়াল ভাবে জনসাধারণের সামনে বক্তৃতা রাখবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মনে করা হচ্ছে সেখানে আরো বেশকিছু তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিতে চলেছেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আনুষ্ঠানিকভাবে চিঠি লিখে তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে দলের বিরুদ্ধে প্ররোচনামূলক কথা বলার জন্য বালির বিধায়ক বৈশালী ডালমিয়া কে বহিস্কৃত করে তৃণমূল। বেশ কিছুদিন ধরে বেসুরো হচ্ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। অন্যদিকে উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালকে শোকজ করে তৃণমূল। ফলে বেশ কিছুদিন ধরে মনে হচ্ছিল তারা দল বদল করে বিজেপিতে যেতে পারেন। এদিন সেই বৃত্তই হলো সম্পূর্ণ।