বন সহায়ক নিয়ে কারসাজি করেছেন রাজিব, তদন্ত হবে, হুশিয়ারি মমতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2021   শেষ আপডেট: 04/02/2021 6:07 a.m.
facebook@AITC Official

মমতার কটাক্ষ, "ও চুরি করে এখন বিজেপিতে চলে গিয়েছে পরিষ্কার হতে।"

সম্প্রতি দলবদল করে ঘাসফুল থেকে বিজেপিতে গিয়েছেন হাওড়া ডোমজুড় এর হেভিওয়েট নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এবারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমবারের জন্য রাজিব ব্যানার্জির বিরুদ্ধে মুখ খুললেন। বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় কে বুধবারে আলিপুরদুয়ারের সভা থেকে নাম না করে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, "বন সহায়ক পদ নিয়ে কারসাজি করা হয়েছে। রাজ্য সরকার তদন্ত করছে। চুরি করে বিজেপিতে চলে গিয়েছে।" এই অভিযোগের পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার।

রাজীব বন্দ্যোপাধ্যায় এর নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় তাকে কটাক্ষ করে বললেন, "ওই ছেলেটা বাইরে গিয়ে এখন অনেক বড় বড় কথা বলে। কিন্তু ও বন সহায়ক পদে নিয়োগ নিয়ে কি করেছে সেটা ওর কাছে আগে জিজ্ঞাসা করুন। ও চুরি করে এখন বিজেপিতে চলে গিয়েছে পরিষ্কার হতে। কারণ বিজেপি একটা ওয়াশিং মেশিন আর কালো চোরগুলো বিজেপিতে গিয়ে ফর্সা হয়ে যাচ্ছে। এটা বিজেপি দলের কাজ। চোর, গুন্ডা এবং ডাকাতদের দলে নেয় আর বলে তৃণমূলকে হারাও। তৃণমূলকে হারানো অত সোজা নয়। তৃণমূল আবারও ক্ষমতায় ফিরবে।"

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বিজেপি সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার বললেন, "যদি মাননীয় জানতেন যে রাজীব বন্দ্যোপাধ্যায় দুর্নীতির সঙ্গে যুক্ত তবে তিনি কেন বন্দোবস্ত করেন নি? কেন তিনি পুলিশকে জানান নি? আর যখন দল থেকে কেউ বেরিয়ে যাচ্ছে তখন বলছেন তদন্ত করা হবে। এসব কিছু মানুষ দেখছে। মানুষ সব বুঝতে পারছে। রাজিব যদি সত্যিই এসবের সঙ্গে যুক্ত থাকতো, তাহলে যখন রাজিব বেসুরো হচ্ছিল তখন পার্থ চট্টোপাধ্যায়, সৌগত রায়কে কেন পাঠিয়েছিলেন? কেন রাজিবকে হাতে-পায়ে ধরে দলে রাখতে চেয়েছিলেন?"