কুকুরছানা ভরা বস্তা স্কুটিতে তুলে ভাগাড়ে ফেলে এলেন তরুণী, বিক্ষুব্ধ পশুপ্রেমীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/11/2021   শেষ আপডেট: 21/11/2021 4:31 p.m.

থানায় অভিযোগ দায়ের করেছে এক পশুপ্রেমী সংগঠন

কয়েকটি কুকুরছানা বস্তায় ভরে এক তরুণীর স্কুটিতে তুলে দিচ্ছেন প্রৌঢ়। তারপর স্কুটি নিয়ে চলে গেলেন তরুণী। এমনই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়ল নেটমাধ্যমে। আর তাকে কেন্দ্র করে বেজায় চটেছেন পশুপ্রেমীরা। এমনকি থানায় অভিযোগ পর্যন্ত দায়ের করা হয়েছে তাঁদের পক্ষ থেকে।

ঘটনার কেন্দ্রস্থল, হাওড়ার লিলুয়ার অরবিন্দনগর এলাকা। স্থানীয় সূত্রের খবর, যে প্রৌঢ় বস্তায় কুকুরছানা ভরছিলেন তাঁর নাম কাশীনাথ রায়। অন্যদিকে স্কুটিচালক তরুণীর নাম শান্তা দাস। স্থানীয় বাসিন্দারাই দুজনকে চিহ্নিত করেছেন।

ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন খোদ তরুণী। তিনি জানিয়েছেন, তাঁদের এলাকায় সম্প্রতি ছয়টি কুকুরছানা জন্ম নেয়। তবে সেগুলি এলাকা নোংরা করায় তাঁরা অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। সে কারনেই বস্তাবন্দী করে কুকুরছানাগুলিকে বেলগাছিয়ার ভাগাড়ে ফেলে এসেছেন তরুণী।

যদিও কুকুরছানাদের কাজকর্মে অতিষ্ঠ তো নয়ই, বরং শান্তা এবং কাশীনাথের কাণ্ডের প্রতিবাদ করতে শোনা গেল অরবিন্দনগর এলাকার বাসিন্দাদের মুখে। ঘটনায় বেজায় চটেছেন পশুপ্রেমীরাও। ইতিমধ্যেই লিলুয়া থানায় দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এক পশুপ্রেমী সংগঠনও। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।