সমস্যা নেই শরীরে! হাসপাতালে থাকা হল না অনুব্রতর, গাড়িতে উঠতে গিয়ে মিলল 'গরুচোর' বিদ্রুপ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/08/2022   শেষ আপডেট: 08/08/2022 5:40 p.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

আজ সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের

গতকাল‌ই জানা গিয়েছিল, রুটিন চেক‌আপ আছে , তাই হাজিরা দিতে পারবেন না সিবিআই (CBI) দপ্তরে। অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) অজুহাত এখন কন্ঠস্থ হয়ে গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির। আজ, সোমবার সিবিআই দপ্তরে তলব করা হয়েছিল বীরভূমের তৃণমূল (TMC) সভাপতি অনুব্রত মন্ডলকে কিন্তু এস‌এসকেএময়ে যাবেন বলে হাজিরা দিতে পারবেন না জানিয়ে ইমেইল করে ক্ষমাপ্রার্থনা করেছিলেন।

চিনারপার্কের ফ্ল্যাট থেকে বেলা পৌনে বারোটা নাগাদ বেরিয়ে সাড়ে বারোটায় এস‌এসকেএময়ে পৌঁছান কেষ্টা। সাত চিকিৎসক নিয়ে গঠিত মেডিকেল বোর্ড তখন অপেক্ষমান। কিন্তু গোটা শরীর চেক‌আপ করার পরেও এমন কোনো রোগের হদিশ মিলল না যার জেরে হাসপাতালে একটু ভর্তি থাকতে পারবেন অনুব্রত। এক্সরে, ইসিজি আর নেবুলাইজার দিয়ে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

বিকেল পৌনে চারটে নাগাদ যখন তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল তখন‌ই বেশ চিন্তায় ছিল মিডিয়া। তবে কি এবার সিবিআই দপ্তরে একটু লেগডাস্ট দেবেন দোর্দন্ডপ্রতাপ কেষ্ট মন্ডল? কিন্তু তার আগেই হাসপাতাল চত্বরে একপ্রস্থ রসালো ফুটেজ পাওয়া গেল ক্যামেরায়। রোগীর আত্মীয়পরিজন যারা অপেক্ষায় ছিলেন বাইরে তারা সমস্বরে "চোর, চোর, গরুচোর" বলে ওঠেন। রোগীর আত্মীয়দের সাফ কথা, "সবাই বলছে তাই আমিও বলেছি।" প্রসঙ্গত, কিছুদিন আগে জোকা হাসপাতাল চত্বরেও চটি ছোঁড়া হয়েছিল এক তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রীকে যিনি নিজেকে 'নাম্বার টু' বলে গর্ব করতেন। এই ঘটনা তার‌ই পুনরাবৃত্তি কিনা চিন্তায় মিডিয়া।