অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে পিটিয়ে খুন, চাঞ্চল্য দক্ষিণ চব্বিশ পরগনার রামনগরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2022   শেষ আপডেট: 04/02/2022 3:31 p.m.
প্রতীকী ছবি @pixabay

স্বামী-সহ ফেরার অভিযুক্ত শ্বশুরবাড়ির লোকজন

পিটিয়ে শ্বাসরোধ করে অন্তঃসত্ত্বা গৃহবধূকে খুনের (murder) অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা (south 24 parganas) জেলার রামনগরে। মৃতদেহে ময়নাতদন্তে (postmortem) পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত (investigation)। তবে মূল অভিযুক্তরা ফেরার।

পুলিশ সূত্রে খবর, নিহত গৃহবধূর নাম নুরখাতুন বিবি (২৬)। তাঁর সাথে প্রেম করে বিয়ে হয় রামনগর থানার হাইল্যান্ড এলাকার আরিফুল শেখের। মেয়ের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই বিদেশে কাজ করতে যাওয়ার নাম করে শ্বশুরবাড়ির লোকেদের থেকে টাকা চাইতে থাকে আরিফুল। প্রথমে তাকে দেড় লক্ষ টাকা দেওয়া হলেও বিদেশে যায়নি সে। সম্প্রতি আরও ৫০ হাজার টাকার জন্য শ্বশুরবাড়ির লোকজনকে চাপ দিতে থাকে অভিযুক্ত।

তবে দ্বিতীয়বারে টাকা দিতে রাজি হয়নি নুরখাতুনের পরিবার। আর তাতেই স্বামী এবং শ্বশুরবাড়ির রোষের মুখে পরে গৃহবধূ। বৃহস্পতিবার ২ মাসের অন্তঃসত্ত্বা নুরখাতুনকে শ্বাসরোধ করে পিটিয়ে খুন করে স্বামী-সহ শ্বশুরবাড়ির লোক।

খুন করার পর গৃহবধূর বাপের বাড়িতে ফোন করে জানানো হয়, তাঁদের মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূর নিথর দেহ দেখতে পান তাঁর পরিবারের সদস্যরা। তবে ততক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়েছে অভিযুক্ত স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেরা।

ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠায় পুলিশ। মৃতার পরিবারের অভিযোগে তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিশ। তবে অভিযুক্তেরা এখনও অধরা।