এবার ভুয়ো সিবিআই অফিসার সেজে প্রতারণা, দিল্লি থেকে গ্রেফতার হাওড়ার যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/07/2021   শেষ আপডেট: 12/07/2021 10:21 a.m.

বধূ নির্যাতনের দায়ও অভিযুক্ত ওই যুবক

একের পর এক ভুয়ো পরিচিতি বানিয়ে প্রতরণা। এবার ভুয়ো সিবিআই অফিসারের পরিচয় দিয়ে দুর্নীতিতে লিপ্ত হওয়ায় দিল্লি থেকে গ্রেফতার হল হাওড়ার যুবক। সিবিআই অফিসার সেজে নীলবাতি লাগানো গাড়ি নিয়ে ঘোরা, প্রতারণা ও বধূ নির্যাতন - এমনই নানাবিধ অভিযোগে দিল্লি থেকে গ্রেফতার হল হাওড়ার এক যুবক। মোবাইলের টাওয়ার থেকে লোকেশন ট্র্যাক করে গতরাতেই দিল্লির এক ফাইভ স্টার হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে শুভদীপ বন্দ্যোপাধ্যায় নামে ওই প্রতারককে। ট্রানজিট ডিমান্ডে আজই তাকে কলকাতা নিয়ে আসা হবে।

শুভদীপের প্রাক্তন স্ত্রী মারফত খবর, ২০১৯ সালে তাদের বিয়ে হয়। তখনো নিজেকে সিবিআই অফিসার হিসেবেই পরিচয় দেয় শুভদীপ। যদিও সে পরিচয়পত্র, নীলবাতি গাড়ি ব্যবহার করত, কিন্তু ক্রমেই তার গতিবিধি দেখে সন্দেহ হয় স্ত্রীর। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে গিয়ে স্ত্রী জানতে পারেন শুভদীপ সিবিআইয়ের কেউই নন। অনেককে ওই পরিচয় দিয়ে টাকার বিনিময়ে চাকরী পাইয়ে দেওয়ার প্রলোভনও দেখায় শুভদীপ। জগাছা থানায় গিয়ে বধূ নির্যাতনের অভিযোগে ডায়রিও করেন তার প্রাক্তন স্ত্রী। আর এই অভিযোগের সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ।

গুণধর ছেলের এমন কুকীর্তির কথা জানতেননা মা-বাবাও। প্রকাশ্যে আসার পর তার মা-বাবাও তার গ্রেফতার দাবি করেছেন। বিভিন্ন নম্বর থেকে তাকে ফোন করে জানা যায় সে দিল্লিতে রয়েছে এবং একটি বিশেষ কাজে ব্যস্ত আছে বলে জানায় শুভদীপ। শেষমেশ দিল্লি পুলিশের সাহায্য নিয়ে একটি পাঁচতারা হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।