মর্মান্তিক! বাইক থেকে ছিটকে পড়লেন মা, সাইলেন্সর পেটে লেগে মৃত্যু হল একরত্তির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/08/2022   শেষ আপডেট: 04/08/2022 1:02 p.m.
বাইক দুর্ঘটনা Pixabay

চোখের সামনে শিশুর যন্ত্রণাকাতর অবস্থা দেখে মানুষের চোখে জল

বাইকে করে শ্বশুরবাড়ি আসছিলেন। পেছনে ছিলেন স্ত্রী, সঙ্গে স্ত্রীর কোলে চার মাসের শিশু সন্তান। খুব সন্তর্পণে বাইক চালাচ্ছিলেন তিনি। দুর্ঘটনার কোন বালাই ছিল না। কিন্তু দুর্ঘটনা (Accident) তো বলে-কয়ে আসে না, দুর্ঘটনা তো দুর্ঘটনাই!

মেদিনীপুর শহর (Medinipur City) সংলগ্ন বাড়ুয়া এলাকার রুমা চালকের সঙ্গে বছর পাঁচেক আগে শালবনির অর্জুন চালকের বিয়ে হয়েছিল। এদিন অর্জুন স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি আসছিলেন। সঙ্গে ছিল চার মাসের শিশু সন্তান। মেদিনীপুর সিটি কলেজের পাশে আসতেই একটি গাড়ি সামনে চলে আসে। গাড়ির ধাক্কা থেকে বাঁচার চেষ্টা করতেই বাইক পিছলে পড়ে যান অর্জুন। ততক্ষণে পেছনে বসে থাকা স্ত্রী রুমাও ছিটকে পড়েছেন। না, তাঁদের তেমন কিছু হয়নি। এরমধ্যেই ঘটে গেছে অঘটন।

বাইক থেকে রুমা ছিটকে পড়ার সময় নিজের শিশু সন্তানকে ধরে রাখতে পারেননি। সে-ও পড়ে যায়। তবে মর্মান্তিক ভাবে শিশুটির পেট বাইকের গরম সাইলেন্সরে লেগে পুড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়, কিন্তু বাঁচানো সম্ভব হয়নি। এমন মর্মান্তিক ঘটনা চোখের সামনে দেখে পাথর হয়ে গেছেন মা রুমা চালক। পরিবারে শোকের ছায়া। একরত্তির চোখের সামনে এমন যন্ত্রণাকাতর অবস্থা দেখে মানুষের চোখে জল।