সোনারপুরে এক বছরের পথকুকুরকে পিটিয়ে মারার অভিযোগ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/09/2021   শেষ আপডেট: 17/09/2021 11:33 a.m.
নৃশংস

এই নৃশংস ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটিজেনদের একাংশ

সায়মেয়টির বয়স মাত্র এক বছর। তার অপরাধ এখনও অজ্ঞাত। অথচ তাকে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠল সোনারপুরের (Sonarpur) এক বাসিন্দার বিরুদ্ধে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। এলাকাবাসী এই নৃশংস খুনের কঠোর শাস্তি দাবি করেছেন। ঘটনাটি বেশ কয়েক দিন আগের। অভিযোগ ওঠে সোনারপুরের চৌমাথা এলাকার বাসিন্দা বিশু দে একটি এক বছরের কুকুরকে পিটিয়ে মেরে ফেলেছে। সামাজিক মাধ্যমে এই নৃশংস ঘটনাটি ছড়িয়ে পড়ে। আর এই অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি ওঠে।

স্থানীয় সূত্রে খবর, সোনারপুরের চৌহাটি এলাকার বিশু দে একটি এক বছরের পথকুকুরকে পিটিয়ে মেরে ফেলে। স্থানীয় বাসিন্দাদের চাপে সে জানায় এই কুকুরটি তার একটি পোষা ছাগলকে কামড়ে দিয়েছিল। এমনকী ওই ব্যক্তি আরও জানায় কুকুরটি মানসিক বিকারগ্রস্ত। রাস্তার মানুষদের বিরক্ত করত। যদিও স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, কুকুরটি এমন কোন কাজ করেনি। বরং এলাকায় সে প্রায় সকলের বাড়িতে গিয়ে খাবার খেত। এমনকী সকলের খুব প্রিয় ছিল এই কুকুরটি।

ঘটনা প্রকাশ্যে আসায় এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়। বিভিন্ন সামাজিক মাধ্যমে এই নৃশংস ঘটনার তীব্র নিন্দা ছড়ায়। ঘটনাটি স্থানীয় এক সমাজকর্মীর নজরে আসে। তিনি সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে বিশু দে-কে গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর। এ ঘটনায় এলাকায় তীব্র শোকের ছায়া নেমে আসে। সকলের নয়নের মনি এই সারমেয়টির সৎকারের ব্যবস্থা করেছেন স্থানীয়দের একাংশ।