খেলাচ্ছলে মারপিট করতে গিয়ে কানের নিচে ঘুষি সহপাঠীকে, তৎক্ষণাৎ মৃত্যু একাদশ শ্রেণীর ছাত্রের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/07/2022   শেষ আপডেট: 04/07/2022 4:38 p.m.

ডায়মন্ড হারবারের ধনবেরিয়া উচ্চ বিদ্যালয়ে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে

স্কুলে দুই বন্ধুর মধ্যে মারামারির ঘটনায় মৃত্যু হল এক ছাত্রের। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে ডায়মন্ড হারবারের ধনবেরিয়া উচ্চ বিদ্যালয়ে। আজ অর্থাৎ সোমবার ওই স্কুলের মধ্যে দুই সহপাঠীর মধ্যে মারামারি হয়। আর তাতেই মৃত্যুর কোলে ঢলে পড়ে বছর ষোলোর একাদশ শ্রেণির ছাত্র মলয়। বর্তমানে মারপিটে জড়িত অভিযুক্ত ছাত্রকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জানা গিয়েছে, ডায়মন্ড হারবার ১০ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগরের বাসিন্দা মলয়। সে গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিল। মোটামুটি সুস্থ হওয়ার পর আজ অর্থাৎ সোমবার স্কুলে যায় সে। স্কুলের দ্বিতীয় পিরিয়ডের পর মলয় এবং তার বন্ধুরা খেলার ছলে মারপিট করতে শুরু করে। সেই সময় অসাবধানবশত তার এক সহপাঠীর ঘুষি মলয়ের কানের নিচে লাগে। আর তাতেই অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে মলয়। এরপর তড়িঘড়ি ডায়মন্ড হারবার মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনায় রীতিমত বাকরুদ্ধ ও শোকস্তব্ধ মলয়ের পরিবার। উত্তেজনা ছড়িয়ে পড়েছে গোটা এলাকা জুড়ে। পুলিশ মলয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং অভিযুক্ত সহপাঠীর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। তবে স্কুল চলাকালীন সময় মারপিট কেন হবে, এই বিষয় নিয়ে পুলিশের কাছে স্কুলের গাফিলতির অভিযোগ করেছেন মৃতের বাবা।