ওহ লাভলি কালারফুল মদন মিত্র এবার থেকে 'রোমান্টিক শিল্পী'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/11/2021   শেষ আপডেট: 18/11/2021 12:18 p.m.
https://www.facebook.com/MadanMitraofficial/

কামারহাটির বিধায়কের এই নতুন অভিধায় খুশি মদন অনুরাগীরা

গতকালই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) 'রঙিন ছেলে' মদন মিত্রকে (Madan Mitra) শুধুই রবীন্দ্র সঙ্গীত গাইতে বলেছিলেন। মধ্যমগ্রামের প্রশাসনিক বৈঠকে নেত্রীর নির্দেশ শিরোধার্য করে নিয়েছিলেন তিনি। এবার সেই 'কালারফুল বয়' মদন মিত্রের নামের আগে বসল নতুন তকমা। বিধায়ক, প্রাক্তন মন্ত্রীর পর এবার নতুন অভিধা 'রোমান্টিক শিল্পী'।

কীভাবে এল এই নতুন তকমা? সূত্রে খবর, শান্তিপুরের পূর্ণিমা মিলনী ক্লাবের পক্ষ থেকে এবার কামারহাটির বিধায়কের নামে এসেছে আমন্ত্রণ পত্র। সেখানে মদন মিত্রের পরিচয়ে লেখা হয়েছে, 'প্রাক্তন মন্ত্রী, বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় বিধায়ক এবং রোমান্টিক শিল্পী'। তাহলে কি এবার থেকে কামারহাটির বিধায়ক কেবল রোমান্টিক গান গাইবেন নাকি নেত্রীর নির্দেশ শিরোধার্য করে রবীন্দ্র সঙ্গীত গাইবেন? বিধায়ক মদন মিত্রের জবাব, দীর্ঘদিন ধরে রাজনীতিতে কতটা সফল হয়েছি জানি না, তবে মানুষ আমার মধ্যে যে শিল্পীসত্তাকে খুঁজে পেয়েছেন, তাতে আমি অভিভূত।

উল্লেখ্য, মদন মিত্র বরাবরই সামাজিক মাধ্যমে সক্রিয়। রোজ ফেসবুক লাইভে এসে মনোরঞ্জন করেন। সঙ্গে বিভিন্ন সামাজিক বার্তাও দিয়ে থাকেন। আর পুজোর সময় 'ওহ লাভলি' গানে তো তিনি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। তাই নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে জুটেছে নতুন তকমা, "মদন তো কালারফুল বয়"। এ নিয়ে কম আলোচনা হয়নি। আর তারপর থেকেই বিধায়ক পরিচয়ের বাইরে 'শিল্পী' মদন মিত্রের পরিচয় জনসমক্ষে আরও বেশি করে আলোচিত হয়েছে। আর তার অঙ্গ হিসেবেই এবার নতুন খেতাব পেলেন 'রোমান্টিক শিল্পী', যদিও দাপুটে এই তৃণমূল নেতা যারপরনাই খুশি এই নতুন অভিধায়।