মাস্ক না পরায় তৃণমূল নেতাকে ধমক থানার বড়বাবুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/10/2021   শেষ আপডেট: 25/10/2021 11:57 a.m.
-

'বেফাঁস' মন্তব্যে আগেও বিতর্কে জড়িয়েছিলেন এই তৃণমূল নেতা

"করোনার জন্য আমি মাস্ক পরি না, পুলিশের ভয়ে মাস্ক পরি" আগেই এমন বিতর্কিত মন্তব্য করেছিলেন এই তৃণমূল নেতা (TMC)। এবার সেই পুলিশই তাঁকে পরিয়ে দিলেন মাস্ক এবং বোঝালেন করোনা নিয়ে সতর্কতা।

রবিবার ভাঙড় ২ ব্লকে তৃণমূল কংগ্রেসের এক সামাজিক অনুষ্ঠানে মাস্কছাড়া ঘুরেছিলেন ভাঙড় ২ ব্লকের ভোপালি ২ নম্বর অঞ্চলের প্রধান মোদ্দাস হোসেন। রক্তদান শিবির-সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছিল ভাঙড় ২ ব্লক যুব তৃণমূল কংগ্রেস, এসসি-এসটি ও ওবিসি সেল। এই সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগণার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী, প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম, কাইজার আহমেদ-সহ একাধিক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। এই সভায় অধিকাংশের মুখে মাস্ক থাকলেও এই 'বিতর্কিত' পঞ্চায়েত প্রধানের মুখে কোন মাস্ক ছিল না, অথচ তিনি যত্রতত্র ঘুরে বেড়াচ্ছিলেন। এই দৃশ্য লক্ষ্য করেন কাশীপুর থানার ওসি প্রদীপ পাল। তৎক্ষণাৎ তিনি পঞ্চায়েত প্রধান মোদ্দাস হোসেনকে ডেকে ধমক দেন এবং নিজের হাতেই মাস্ক পরিয়ে দেন। সঙ্গে পথনিরাপত্তার জন্য নতুন হেলমেটও মাথায় চাপিয়ে দেন।

কিন্তু এই তৃণমূল নেতা মাস্ক পরেন নি কেন? এমন প্রশ্ন করায় তিনি সটান যুক্তি দেখান, "আমার দু'টো ডোজ ভ্যাকসিন নেওয়া আছে। তাই মাস্ক পরি নি। আমার থেকে তো আর করোনা ছড়াবে না।" এ কথায় কাশীপুর থানার ওসি তাঁকে বোঝান, ভ্যাকসিন নেওয়া থাকলেও কোভিড সংক্রমিত হতে পারে এবং তা থেকে করোনা ছড়াতেই পারে। তাই সকলকেই মাস্ক পরতে হবে। অবশ্য এমন সচেতনতামূলক অনুষ্ঠানে অনেকের মুখেই ছিল না মাস্ক, যা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে। তবে তৃণমূল নেতাকে এ হেন ধমক দেখে অনেকেই হেসে গড়িয়ে পড়েন।