'বিজেপিকে একটিও ভোট নয়' প্ল্যাকার্ড হাতে ক্যামেরার সামনে পোজ দিলেন নবদম্পতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2021   শেষ আপডেট: 13/03/2021 10:04 p.m.
নবদম্পতি ছবি সংগৃহীত

#NoVoteToBJP  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতেও

ভোটের সরগরমে রাজ্য-রাজনীতি। কোন ভোট কেন্দ্রে কত বেশি প্রচার হবে, তা নিয়ে রীতিমতোন দ্বন্দ্ব শুরু হয়েছে অনেক আগেই। তবে সম্প্রতি নানান জনসভা দেখা যাচ্ছে, যেটি নির্দিষ্ট কোনো রাজনৈতিক দলের নয়। বেশ কিছু দল এবং যুবসমাজরা এই জনসভা থেকে হুংকার দিচ্ছে "বিজেপিকে একটিও ভোট নয়"। সাধারণ মানুষের উদ্দেশ্যে তাঁদের বার্তা, "আপনারা যাকে খুশি ভোট দিন। যে কোন দলকে বেছে নিন। কিন্তু বাংলাতে বিজেপিকে ঢুকতে দেবেন না।" রীতিমতোন #NoVoteToBJP  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতেও।

তবে এবার এই স্লোগান বিয়ের আসনে। “বিজেপিকে একটিও ভোট নয়” লেখা প্ল্যাকার্ড হাতে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন নবদম্পতি। পাশে ছিলেন অতিথিরাও। তাঁদের হাতেও ছিল একই প্ল্যাকার্ড। সকলের উদ্দেশ্যেই তাঁদের বিশেষ আবেদন "বিজেপিকে একটিও ভোট নয়”।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, গত ১০মার্চ বর্ধমানের গলসি থানার শিমুলিয়া গ্রামের বাসিন্দা পেশায় শিক্ষক শেখ মহঃ হাফিজুরের সঙ্গে বীরভূমের তারাপীঠের সন্ধ্যাজোল গ্রামের আজিজা খাতুনের বিয়ে হয়। এরপর পরের দিন তাঁদের প্রীতিভোজের আসরেই ছবি তুলতে গিয়ে এমন রাজনৈতিক প্ল্যাকার্ড ব্যবহার করেন তাঁরা।

এ শেখ মহঃ হাফিজুর সংবাদমাধ্যমকে বলেন, “বিজেপির শাসনে দেশের অবস্থা খারাপ হয়েছে। বাংলাতে জাতিভেদের উপর ভোট করানোর চেষ্টা হচ্ছে। কৃষকদের ফসলের বিক্রির নিয়ন্ত্রণ থাকছে ব্যবসায়ীদের হাতে। আমি একটি কৃষি পরিবার থেকে উঠে এসেছি। আমি জানি কৃষকদের যন্ত্রণা। এর প্রতিবাদে করতেই আমি উদ্যোগ নিয়েছে। যেকোন দলকে ভোট দিন বিজেপিকে একদম নয়।”