বিবাহ-বহির্ভূত সম্পর্কে 'না', 'শিক্ষা' দিতেই প্রকাশ্য দিবালোকে মহিলাকে গুলি করে খুন প্রেমিকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/04/2022   শেষ আপডেট: 14/04/2022 8:04 a.m.

ধৃত নবকুমার মন্ডল পুলিশের জেরায় তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ স্বীকার করেছে

নবদ্বীপে মহিলা খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, নবদ্বীপ পৌরসভা এলাকার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রানু বৈরাগ্য (৪৫) বুধবার সকালে প্রাতর্ভ্রমণ করতে বেরিয়েছিলেন। প্রকাশ্য দিবালোকেই মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি করে হত্যা করে এক ব্যক্তি। পুলিশের জেরায় জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম নবকুমার এবং ওই ব্যক্তি দীর্ঘদিন ধরেই ওই মহিলাকে উত্ত্যক্ত করত। কিন্তু ওই মহিলা বিবাহ-বহির্ভূত সম্পর্কে রাজি না হওয়ার কারণে চরম পদক্ষেপ নেয় ওই ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, ওই মহিলা এলাকার বেশ কয়েকটি বাড়িতে পরিচারিকার এবং রাঁধুনির কাজ করতেন। এই ঘটনা ঘটার কয়েক ঘন্টার মধ্যেই ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নবকুমার মন্ডল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রের খবর, রানুকে বিবাহ বহির্ভূত সম্পর্ক স্থাপন করার প্রস্তাব দিয়েছিল নবকুমার। কিন্তু রানু ওই প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে কার্যত 'শিক্ষা' দিতেই গুলি করে হত্যা করে নবকুমার।

পুলিশ সূত্রের খবর, জেরায় নবকুমার তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ স্বীকার করেছে। স্থানীয় সূত্রে খবর, নবকুমার পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী এবং সে নিজেও কিন্তু বিবাহিত। তাই প্রথমদিকে খুনের কারণ নিয়ে ধোঁয়াশা দেখা গেলেও, পরিবারের লোকজনদের বয়ান এবং স্থানীয় বাসিন্দাদের বয়ান মিলিয়ে ধৃতকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুনের দায়ের করে মামলা রুজু করেছে পুলিশ।