বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/07/2022   শেষ আপডেট: 27/07/2022 12:30 p.m.

নদিয়ার কৃষ্ণনগরের ঘটনায় ছড়িয়েছে গভীর চাঞ্চল্য, যদিও বিজেপি নেতার দাবি গোটাটাই ষড়যন্ত্র

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল এবার এক বিজেপি নেতার বিরুদ্ধে। নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি নদিয়ার (Nadia) কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের। এই কেন্দ্রের প্রাক্তন বিজেপির সহ-সভাপতি অভয় চৌধুরীর বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। একজন বিবাহ বিচ্ছিন্না মহিলা কৃষ্ণনগরের বেজিখালি এলাকায় পুত্রসহ ঘরছাড়া নিয়ে থাকতেন। এই বাড়িতেই নাকি বিজেপি নেতার অবাধ যাতায়াত ছিল। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মহিলার সঙ্গে বিজেপি নেতার বেশ কয়েকবার বিবাদ হয়েছে।

সূত্রের খবর, এই বিজেপি নেতা গত এক বছরের বেশি সময়কাল ধরে সেই মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ করে চলেছেন। প্রথমে বিয়ে করতে রাজি থাকলেও ইদানিং এই বিজেপি নেতা হাতের নাগালের বাইরে। এমনকী অভিযোগ, কথা প্রকাশ্যে এলে ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। সন্ত্রস্ত হয়ে মহিলা পুলিশের দ্বারস্থ হয়েছেন।

যদিও গোটা ঘটনাটি অস্বীকার করেছেন এই বিজেপি নেতা। তাঁর অভিযোগ, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এই ঘটনার সঙ্গে তিনি জড়িত নন কোনভাবেই। যদিও অভিযোগ পেয়েই পুলিশ তদন্ত শুরু করেছে। মহিলার গোপন জবানবন্দী রেকর্ড করা হতে পারে বলেও খবর।