আমার দেখা শ্রেষ্ঠ কমিউনিস্ট মমতা বন্দ্যোপাধ্যায় : তৃণমূলের প্রচারে স্পষ্টভাষী নচিকেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/04/2021   শেষ আপডেট: 22/04/2021 10 a.m.
নচিকেতা চক্রবর্তী ~Facebook@NachiketaChakraborty

দুর্গাপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদারের হয়ে নচির প্রচার

বাংলার বিধানসভা নির্বাচনের প্রচারে দফায় দফায় সামিল হয়েছেন একাধিক শিল্পী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জয়া বচ্চন, আমিশা প্যাটেল, মহিমা চৌধুরীর মতো বলিউড তারকারাও ভোটপ্রচারে বঙ্গে এসেছেন। প্রত্যক্ষভাবে রাজনীতিতে যুক্ত না থাকলেও গায়ক নচিকেতার রাজনীতির প্রতি আগ্রহ আগেও দেখেছে বঙ্গবাসী। গতদিন দুর্গাপুর পূর্বের তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদারের হয়ে প্রচারে নামেন নচিকেতা। আসরে নেমেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাসঙ্গিকতা বুঝিয়ে দিলেন সঙ্গীতশিল্পী।

প্রশ্ন করা হয়, যে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে এত প্রকার দুর্নীতির অভিযোগ, তাদের হয়ে কেন প্রচারে নামলেন তিনি। জবাবে স্পষ্ট জানান, "কানার চেয়ে ঝাপসা ভাল।" আরও বলেন, তার চোখে দেখা শ্রেষ্ঠ কমিউনিস্ট হলেন মমতা বন্দ্যোপাধ্যায় কারণ "বাংলা ও বাঙালির সংস্কৃতি ও কৃষ্টিকে সুরক্ষা দিতে পারেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়"। দুর্গাপুরের ২৫ নম্বর ওয়ার্ডের ফুলঝোড় মোড়ে এক জনসভায় মঞ্চে ওঠেন নচিকেতা। শাসকদলের হয়ে নচিকেতার এই প্রচার যে বাড়তি অক্সিজেন দেবে তৃণমূলকে, মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত উল্লেখ্য, দুর্গাপুর পূর্ব কেন্দ্রে ভোটগ্রহণ চলবে সপ্তম দফায় অর্থাৎ আগামী ২৬ শে এপ্রিল। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে লড়ছেন দীপ্তাংশু চৌধুরী এবং বামপ্রার্থী আভাস রায়চৌধুরী।