'চোখে কী ন্যাবা হয়েছে', ছাপ্পা ভোটের অভিযোগ তুলে পুলিশকে প্রশ্ন সুকান্ত মজুমদারের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/02/2022   শেষ আপডেট: 27/02/2022 5:22 p.m.
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার twitter.com/DrSukantaBJP/

কত বড় মস্তান আছে দেখে নেব, হুঁশিয়ারি সুকান্ত মজুমদারের

নির্বাচনী আইন লঙ্ঘন করে একাধিক গাড়ি নিয়ে ঘোরার অভিযোগ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) বিরুদ্ধে। এছাড়াও তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে উস্কানিমূলক মন্তব্যেরও। আজ সকালেই ছাপ্পা ভোট রুখতে তিনি মন্তব্য করে বসেন, 'পুলিশ না মারলে আপনি থাপ্পড় মারুন।' এরপরে পুলিশের সঙ্গেও কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তিনি।

বালুরঘাট পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের ৪৬ নম্বর বুথ আনন্দবাগান প্রাথমিক বিদ্যালয়ের সামনে সুকান্ত মজুমদার এক পুলিশকর্তাকে বলেন, "এখানে যে বাইরের ওয়ার্ডের লোক এসে ২০০ মিটারের মধ্যে জটলা করছে, সেগুলো দেখতে পাচ্ছেন না? আপনার আইসি কি দেখতে পান না নাকি? না চোখে ন্যাবা হয়েছে?" এরপরেই পাল্টা কর্তব্যরত আইসি বলেন, 'চোখে ন্যাবা হয়েছে মানে কী?’ এই নিয়েই চলতে থাকে কথা কাটাকাটি।

এখানেই শেষ নয়। ছাপ্পা ভোটের অভিযোগে সরব হয়ে তৃণমূল কর্মীদের তাড়া করতেও দেখা যায় তাঁকে। হুঁশিয়ারি দিয়ে বলেন, "কত বড় মস্তান আছে দেখে নেব।" এই ঘটনায় তৃণমূলের লোকেরা এলাকায় শান্তি বিঘ্নিত হচ্ছে বলে, সুকান্ত মজুমদারকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। সেখানে ফের একবার পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয় বিজেপি রাজ্য সভাপতির।